বিপাশা বসু




অনলাইন ডেস্কঃ বলিউডে সুন্দরী নায়িকাদের অভাব নেই। কিন্তু বোল্ড বা আবেদনময়ী নায়িকা আছেন হাতে গোনা কয়েকজন। এমন অনেকে আছেন যারা ক্যারিয়ার শুরুতে এই তকমা পেয়ে গেছেন। বিপাসা বসু তাদের একজন। ২০০১ সালে যখন ‘আজনাবি’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন তখন থেকেই ‘সেক্সি’ নায়িকা হিসেবে পরিচিতি পান।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বিপাশা বিষয়টি নিয়ে মুখ খোলেন। তিনি জানান, যেদিন থেকে সেক্সি উপাধি পেয়েছেন সেদিন থেকেই পর্দায় অভিনেত্রী বিপাশার মৃত্যু হয়েছে। দর্শক কখনও অভিনেত্রী বিপাশাকে খোঁজেননি, তারপ সবসময় সিক্স বিপাশাকে খুঁজেছেন বলে দাবি তার।

বিপাশা বসু

বিপাশার ভাষায়, ‘এ ক্ষেত্রে বিষয়টা অনেক বেশি চ্যালেঞ্জের হয়ে যায়। ভারতের মতো দেশে সেক্সি তকমা পাওয়ার অর্থই হলো দর্শক তাকে সেই নজরেই দেখতে শুরু করে দেয়। ফলে তা ভীষণ অস্বস্তির বিষয় হয়ে দাঁড়ায়।’

বিপাশাও একটা সময় সেটাই অনুভব করতে থাকেন। তাকে নির্দিষ্টি কিছু চরিত্রের জন্যই একপেশে পরিচালকেরা ভাবতেও শুরু করে দেন। তাতেও বাড়তে থাকে সমস্যা।

তবে এখন আর তিনি এসব নিয়ে খুব একটা ভাবেন না। কারণ একটাই, বর্তমানে বিপাশা অভ্যস্ত হয়ে গিয়েছেন এই তকমার সঙ্গে। এখন তিনি চান ১৮০ বছর পর্যন্ত সুন্দর ও সেক্সি থাকতে চান।

Bangladeshpost24.com

Previous articleসুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ
Next articleস্মার্টফোনে যে অ্যাপ থাকলে চুরি হতে পারে ব্যাংকের টাকা