বাংলায় সংবাদ 🔊

অনলাইন ডেস্কঃ র‍্যাব ফোর্সেস এর এয়ার উইং এর পরিচালক লেঃ কর্ণেল মোহাম্মদ ইসমাইল হোসেন, সিগস্ গেলো ২৭ জুলাই প্রশিক্ষনকালীন হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটির কারণে ঢাকার নবাবগঞ্জে দুর্ঘটনায় পতিত হন। দুর্ঘটনা পরবর্তীতে তাঁকে উদ্ধার করে দ্রুত সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। এ দুর্ঘটনায় মেরুদন্ডে গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য গত ৫ আগস্ট সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হসপিটালে পাঠানো হয়।

৬ আগস্ট ইসমাইল হোসেনের মেরুদণ্ডে অস্ত্রোপচার সফল হলেও অন্যান্য জটিলতার কারণে তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরবর্তীতে আজ মঙ্গলবার আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে লেঃ কর্ণেল মোহাম্মদ ইসমাইল হোসেনের বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি তাঁর পরিবারে পিতা, মাতা, স্ত্রী ও দুই পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

লেঃ কর্ণেল মোহাম্মদ ইসমাইল হোসেন এর অকাল মৃত্যুতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, সেনাবাহিনী প্রধান, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব, আইজিপি, র‍্যাব মহাপরিচালক ও সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা গভীর শোক প্রকাশ করেছেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

bangladeshpost24.com

Previous articleএ বছর ডিসেম্বরের মধ্যে চালু হবে টঙ্গী থেকে জয়দেবপুর পর্যন্ত দ্বিতীয় রেল লাইন- -রেলপথ মন্ত্রী
Next articleসরকার বোঝেনা দেশের মানুষ কষ্টে আছে -কাজী ফিরোজ রশীদ