অনলাইন ডেস্কঃ বিজয় দেবেরাকোন্ডা নাম শুনেই ভক্ত হৃদয়ে উন্মাদনা তৈরি হয়। গত মাসের ২৫ তারিখে হলে মুক্তি পেয়েছিল বিজয় ও অনন্যা পাণ্ডে অভিনীত ‘লাইগার’। তবে তার অভিনয় উন্মাদনা তৈরি করেনি, হাজারো আয়োজন, প্রচার ব্যর্থ করে দিয়ে ১০০ কোটি টাকার এই প্রজেক্ট বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে।

সোশ্যাল মিডিয়ায় যেন বিদ্রূপের বন্যা বইছে পরিচালক পুরী জগন্নাধের ‘লাইগার’ সিনেমাকে ঘিরে। দর্শক কলাকুশলীদের অভিনয়, দুর্বল চিত্রনাট্য নিয়ে করছেন হাসাহাসি, ছুড়ছেন বিদ্রূপের তির। আর এসবই সহ্য করতে পারলেন না সিনেমার প্রযোজক চার্মি কৌর। অনির্দিষ্টকালের জন্যে তিনি বিরতি নিলেন সোশ্যাল মিডিয়া থেকে।

দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডার এটিই ছিল বলিউডে প্রথম কাজ। বলিউডের একটি সূত্র মারফত জানা গেছে, বক্সঅফিস ব্যর্থতার জেরে প্রযোজকদের ৬ কোটির বেশি টাকা ফেরত দিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়া জুড়ে নানা নেতিবাচকতার মধ্যে রবিবার প্রযোজক চার্মি টুইট করেছেন, ‘বিরতি নিচ্ছি, ভাল থাকবেন বন্ধুরা।’ এ নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা, তবে কি মানসিক অবসাদ থেকেই এমন সিদ্ধান্ত নিলেন প্রযোজক, না সামনে আরও বড় প্রকল্পের কাজ নিয়ে ভাবছেন। এসবের উত্তর তো মেলেনি বরং প্রযোজক সমস্ত ভার্চুয়াল অঙ্গন থেকে বিদায় নিয়েছেন তিনি।

bangladeshpost24.com

Previous articleমুক্তিযুদ্ধে প্রেরণাদায়ী গীতিকার মাজহারুল আনোয়ারের সৃষ্টিকর্ম সংরক্ষণ করা হবে -তথ্যমন্ত্রী
Next articleধরে-বেঁধে কাউকে নির্বাচনে আনা হবে না বলে জানালেন প্রধান নির্বাচন কমিশনার