Home ক্রাইম সীতাকুণ্ডে বিস্ফোরণে মামলার প্রধান আসামি গুরুতর আহত

সীতাকুণ্ডে বিস্ফোরণে মামলার প্রধান আসামি গুরুতর আহত

বাংলাদেশ পোষ্ট ২৪ ডটকম: সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে মামলা করেছে পুলিশ। কিন্তু এই মামলার প্রধান আসামি নুরুল আক্তারের পরিবারের দাবি, ডিপোতে আগুন লাগার খবর পেয়ে নুরুল সেখানে যান। আগুন নেভানোর কাজে সাহায্য করতে গিয়ে তিনি গুরুতর আহত হন। তাঁর একটি হাতও কেটে ফেলতে হয়েছে।

নুরুল আক্তারকে মামলার আসামি করা বিষয়ে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক বলেন, এই কর্মকর্তা ডিপোর দায়িত্বে ছিলেন। দায়িত্বে অবহেলার অভিযোগে তাঁকেও মামলার আসামি করা হয়েছে। তদন্ত শেষে দোষী ব্যক্তিদের শনাক্ত করা যাবে।

শুক্রবার বিকেলে চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালে গিয়ে দেখা যায়, নুরুলের বাঁ হাত কাটা পড়েছে। পাঁজর গেছে ভেঙে। পায়ে পোড়া ক্ষত রয়েছে। হাসপাতালের বিছানায় শুয়ে কাতরাচ্ছেন তিনি। কথা বলতে পারছিলেন না।

৪ জুন রাতে সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে আগুন ও ভয়াবহ বিস্ফোরণে গুরুতর আহত হন নুরুল আক্তার। ডিপোর উপমহাব্যবস্থাপক (অপারেশন) পদে কর্মরত আছেন তিনি।

আগুন ও বিস্ফোরণের ঘটনার তিন দিন পর ৭ জুন আটজনকে আসামি করে দায়িত্বে অবহেলার অভিযোগ এনে মামলা করে সীতাকুণ্ড থানা-পুলিশ। মামলায় ১ নম্বর আসামি করা হয় নুরুল আক্তারকে।

bangladeshpost24.com

Previous articleবাড়ির সামনে ‘শার্প শ্যুটার’, একটুর জন্য প্রাণে বাঁচলেন সালমান!
Next articleআন্তঃসীমান্ত সেতু চালু করেছে রাশিয়া ও চীন