Home শিরোনাম সিলেটে ত্রাণ সহায়তা পাঠাবে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন

সিলেটে ত্রাণ সহায়তা পাঠাবে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন

অনলাইন ডেক্স: আসুন মানুষের পাশে দাঁড়াই’ স্লোগানকে সামনে রেখে সাভারে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের পক্ষ থেকে সিলেটে বন্যার্তদের জন্য ত্রাণ সহায়তা প্রেরণ করা হচ্ছে। সোমবার (২০ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেন ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশনের উপদেষ্টা ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।

তিনি জানান, বন্যার্তদের মাঝে ত্রাণ সহায়তা প্রেরণের জন্য ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। আগামীকাল আমাদের ফাউন্ডেশনের পক্ষ থেকে ত্রাণ নিয়ে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হবে। বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের সামর্থ্য অনুযায়ী এই সহায়তা চলমান থাকবে।

সরেজমিন দেখা যায়, ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন এর পক্ষ থেকে অসংখ্য প্যাকেট তৈরী করা হয়েছে। এব্যাপারে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব জানান, প্রত্যেকটি প্যাকেটে থাকছে বিভিন্ন ধরনের শুকনো খাবার (বিস্কিট, গুঁড়, চিড়া ও শিশু খাদ্য), মোমবাতি, দিয়াশলাই, খাবার স্যালাইন এবং ঔষধ। এছাড়াও বন্যার্তদের মাঝে ত্রাণ সহায়তা পৌঁছে দেয়ার লক্ষ্যে স্বেচ্ছাসেবীদের জন্য ৬টি নৌকাও পৌঁছে দেওয়া হবে।

মঞ্জুরুল আলম রাজীবের সাথে এসময় ছিলেন তার সহোদর এই ফাউন্ডেশনের সভাপতি এবং সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর।

এই প্রতিবেদককে তিনি জানান, যে কোনো মানবিক কার্যক্রমে ওয়াসিল উদ্দিন ফাউন্ডেশন তাদের সর্বোচ্চটুকু করে থাকে। সিলেটের বন্যার্ত মানুষদের ত্রাণ সহায়তা পৌঁছে দেবার জন্য আমরা সকল প্রস্তুতি গ্রহণ করেছি। সমাজের উচ্চবিত্ত সহ সামর্থ্যবান সকলের প্রতি বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহবান রইলো।

bangladeshpost24.com

Previous articleবন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন প্রধানমন্ত্রী
Next articleজন দুর্ভোগ।