অনলাইন ডেস্কঃ সংযুক্ত আমিরাতকে হোয়াইটওয়াশ করে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। বুধবার সকাল ৮টার দিকে দুবাই থেকে ঢাকায় পৌঁছেছেন টাইগাররা।

দুবাই থেকে এবার খালি হাতে ফিরেননি টাইগাররা। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানের অনুপস্থিতিতে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ২-০ ব্যবধানে সিরিজ জিতেছে সোহানের নেতৃত্বধীন বাংলাদেশ। প্রথম টি-টোয়েন্টিতে ৭ ও দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৩২ রানের জয় পান টাইগাররা।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য হুট করেই এ সিরিজের আয়োজন করা হয়। প্রস্তুতিটা খারাপ হয়নি। প্রথম ম্যাচে চাপের মধ্যে লড়াই করেছেন আফিফ হোসেন। ৫৫ বলে ৩ ছক্কা ও ৭ চারে হার না মানা ৭৭ রানের ইনিংস খেলেন। দ্বিতীয় ম্যাচেও শুরুটা ভালোই করেছিলেন আফিফ, ১০ বলে ১৮ রান করেন।

দুই ম্যাচেই দারুণ ব্যাটিং করেছেন অধিনায়ক নুরুল হাসান সোহান। দুটিতেই থাকেন অপরাজিত। প্রথম ম্যাচে ২৫ বলে ৩৫ ও দ্বিতীয় ম্যাচে ১০ বলে ১৯ রান করেন। প্রথম ম্যাচে বল হাতে নৈপুণ্য দেখান শরিফুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান। দ্বিতীয় ম্যাচে বল হাতে মিতব্যয়ী ছিলেন তাসকিন আহমেদ ও এবাদত হোসেন।

বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাব্য ওপেনার হিসেবে ভাবা হচ্ছে মেহেদী হাসান মিরাজকে। প্রথম ম্যাচে সফল না হলেও দ্বিতীয় ম্যাচে মিরাজ খেলেছেন ৪৬ রানের ইনিংস। বিশ্বকাপের আগে এমন পারফরম্যান্স বেশ আত্মবিশ্বাস দেবে মিরাজদের।

 

Bangladeshpost24.com

Previous articleনোয়াখালী জেলা পরিষদ নির্বাচন স্থগিত
Next articleকিউবায় হারিকেন “ইয়ানের” তাণ্ডব, অন্ধকারে পুরো দেশ