ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্কঃ আকর্ষণীয় পরিবেশ ও উন্নত প্রযুক্তির সুবাদে দর্শকের কাছে দারুণ গ্রহণযোগ্যতা পেয়েছে দেশের সবচেয়ে বড় মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্স। দেশ-বিদেশের বিভিন্ন সিনেমা তারা প্রদর্শন করে, আর সেগুলো দেখতে ভিড় জমায় উৎসুক দর্শক। এবার সেই দর্শকের জন্যই বিশেষ অফার দিয়েছে প্রতিষ্ঠানটি। সিনেপ্লেক্সে সিনেমা দেখলে পাওয়া যাবে নৈস্বর্গিক দেশ মালদ্বীপ যাওয়া-আসার বিমান টিকিট।

বৃহস্পতিবার (২৯ই সেপ্টেম্বর) একটি সংবাদ বিজ্ঞপ্তিতে খবরটি জানিয়েছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। অফারটি চলবে আগামী ১লা থেকে ৩১ ইঅক্টোবর পর্যন্ত। দর্শকের মধ্যে সিনেমা দেখার আগ্রহ বাড়ানোর জন্যই এমন ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহউদ্দিন আহমেদ।

তিনি বলেন, ‘আমরা বরাবরই দর্শকদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকি। দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। তাদের কথা বিবেচনা করে আমরা নানারকম পদক্ষেপ নিয়ে থাকি। এটা তেমনই একটি পদক্ষেপ। আমরা বিশ্বাস করি, দর্শক যত বেশি হলে গিয়ে সিনেমা দেখবে, দেশের ইন্ডাস্ট্রি ততো বড় হবে।’

অফারের নিয়ম ও শর্তাবলী
মেসবাহ জানান, অক্টোবর মাসজুড়ে যত দর্শক সিনেপ্লেক্সে সিনেমা দেখবেন, তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে একজনকে বিজয়ী করা হবে। তিনি পাবেন ইউএস বাংলার সৌজন্যে ঢাকা-মালদ্বীপ-ঢাকা বিমান টিকিট।

এর আগে গেলো জুন মাসে স্টার সিনেপ্লেক্স ‘ক্রেজি সামার অফার’ নামে একটি প্রচারণা চালিয়েছিলো। তখন কক্সবাজারের হোটেল সায়মন-এ এক রাত থাকা এবং বিমানে আসা-যাওয়ার সুযোগ পেয়েছিলেন মোহাম্মদ হাসান মুনতাকিম নামের এক দর্শক।

উল্লেখ্য, স্টার সিনেপ্লেক্সের শাখাগুলো রয়েছে যথাক্রমে- পান্থপথের বসুন্ধরা সিটি শপিং মল, ধানমন্ডির সীমান্ত সম্ভার, মহাখালীর এসকেএস টাওয়ার, মিরপুরের সনি স্কয়ার ও বিজয় সরণির বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে।

Bangladeshpost24.com        

Previous articleতত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় ফিরে যাওয়ার সুযোগ নেইঃ আইনমন্ত্রী
Next articleআপনাদের তো ‘কোমর ভেঙ্গে’ গেছেঃ কাদেরকে ফখরুল