শেহনাজ গিল
শেহনাজ গিল

বাংলাদেশ পোষ্ট ২৪ ডটকম: রিয়েলিটি শো বিগ বস ১৩-তে সবার নজর কেড়েছিলেন পাঞ্জাবের ‘ক্যাটরিনা কাইফ’ শেহনাজ গিল। পাঞ্জাবি ছবিতে এর আগে অভিনয় করেছেন তিনি। এবার হিন্দি ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন শেহনাজ। আর বলিউড সুপারস্টার সালমান খানের ছবি দিয়ে তাঁর বলিউডি ক্যারিয়ার শুরু হতে চলেছে বলে জোর গুঞ্জন।

বিটাউনে খবর যে সালমানের আগামী ছবি ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’র মাধ্যমে বলিউডে শেহনাজের আবির্ভাব হতে চলেছে। তবে তাঁর চরিত্রের বিষয়ে এখনো কিছু খোলাসা হয়নি। এই ছবিতে ভাইজানের নায়িকা হিসেবে পূজা হেগড়েকে দেখা যাবে।

সম্প্রতি সালমানের ভগ্নিপতি আয়ুশ শর্মা এই ছবির সঙ্গে যুক্ত হয়েছেন বলে খবর। গুঞ্জন যে আয়ুশের সঙ্গে জুটি বেঁধে শেহনাজ রুপালি পর্দায় আসতে চলেছেন। সালমান শেহনাজকে পছন্দ করেন, তা কারও অজানা নয়। বিগ বস ১৩-তে এই বিনোদন কুইন শুধু হাজার হাজার দর্শকের নয়, ভাইজানের হৃদয়ও জয় করেছিলেন। তাই সালমান নিজে শেহনাজের সঙ্গে যোগাযোগ করেছেন বলে শোনা যাচ্ছে।

আর বিনোদনজগতের এই রূপসীকে ভালো পারিশ্রমিক দেওয়া হচ্ছে বলে খবর। এ–ও খবর যে সালমান এই ছবির জন্য পানির মতো অর্থ খরচ করছেন। এ বছর ভাইজান তাঁর জন্মদিনের সময় উপহার হিসেবে ভক্তদের ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিটি দিতে চলেছেন। ৩০ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে। আর সালমানের জন্মদিন ২৭ ডিসেম্বর।

bangladeshpost24.com

Previous articleআবুল মাল আবদুল মুহিত চলে গেলেন না ফেরার দেশে
Next articleঅপু-নিরব জুটির ছায়াবৃক্ষ চলচ্চিত্রের পোস্টার