Home বিনোদন সালমানের হাত ধরে বলিউডে পলক

সালমানের হাত ধরে বলিউডে পলক

বাংলাদেশ পোষ্ট ২৪ ডটকম: সালমান খানের হাত ধরে বলিউডে অভিষেক হচ্ছে স্যোশাল মিডিয়া তারকা পলক তেওয়ারির। বলিউড ‘ভাইজান’-এর আসন্ন সিনেমা কাভি ইদ কাভি দিওয়ালিতে দেখা যাবে তাকে।

সালমানের এই সিনেমাটি কাস্ট নিয়েই বেশ খবরে রয়েছে। সম্প্রতি নির্মাতারা এই সিনেমায় শেহনাজ গিলকে নিয়েছিলেন, যিনি ‘বিগ বস’-এর ১৩ তম সিজনে অংশ নেয়ার পর জনপ্রিয় হয়ে উঠেছেন।

এবার জানা গেল, সোশ্যাল মিডিয়া তারকা পলক তিওয়ারিকে নেয়া হয়েছে এই সিনেমায়। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

কাভি ইদ কাভি দিওয়ালি-তে অভিনয় করছেন পাঞ্জাবি গায়ক-অভিনেতা জ্যাসি। শোনা গিয়েছিল এতে তার বিপরীতে থাকবেন শেহনাজ, তবে না, তার বিপরীতে থাকছেন পলক।

কাভি ইদ কাভি দিওয়ালির শুটিং ইউনিটের একজন সদস্য জানিয়েছেন, ‘পলককে সালমান নিজেই বেছে নিয়েছেন। তাকে জ্যাসির বিপরীতে দেখা যাবে এবং সিনেমায় তার একটি দুর্দান্ত ট্র্যাক রয়েছে। সে শুটিংয়েও যোগ দিয়েছেন।’

প্রতিবেদনে বলা হয়েছে, তবে এ ব্যাপারে বারবার চেষ্টা করেও পলকের কাছে মন্তব্য জানা যায়নি।

পলক বেশ কিছু মিউজিক ভিডিওতে তার স্টাইল এবং নাচের দক্ষতা দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন। এখন বিগ বাজেটের এই সিনেমায় তার অভিনয়গুণ দেখতে পারবেন দর্শক।

সালমান খান এবং আয়ুশ শর্মার সিনেমা অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ-এ সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন পলক।

তিনি ‘বিগ বস’-এর ১৫তম সিজনের একটি পর্বে পর্বে সালমানের সঙ্গে মঞ্চে হাজির হয়েছিলেন এবং সেখানে তার পারফরম্যান্সের জন্য পরে প্রশংসিত হয়েছেন।

পলক টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা। ‘বিগ বস ৪’-এর বিজয়ী হয়েছিলেন শ্বেতা।

ফরহাদ সামজি পরিচালিত কাভি ইদ কাভি দিওয়ালিতে আরও রয়েছেন ভেঙ্কটেশ, পূজা হেগড়ে, রাঘব জুয়াল এবং সিদ্ধার্থ নিগম।

bangladeshpost24.com

Previous articleগুগল চশমায় যেকোনো ভাষার অনুবাদ
Next articleজায়েদ খানকে চড় মেরেছেন ওমর সানী