Home শিরোনাম সাভারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে সক্রিয় ভূমিকায় থানা পুলিশ

সাভারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে সক্রিয় ভূমিকায় থানা পুলিশ

অনলাইন ডেক্স: সাভারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে ধারাবাহিক অভিযান অব্যাহত রয়েছে সাভার থানা পুলিশের।ইতিমধ্যে মাদক কারবারিরা ছত্রভঙ্গ হয়ে এলাকা ছেড়ে অনেকেই পালিয়েছে। সাভারকে সন্ত্রাস ও মাদক মুক্ত করার লক্ষ্যে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাঈনুল ইসলাম এর নির্দেশনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে দিনরাত অভিযান চালাচ্ছে পুলিশ। তার-ই ধারাবাহিকতায় সাভার মডেল থানা পুলিশের অভিযানে পহেলা ১ জুন ২০২২ বুধবার হতে ২১শে জুন ২০২২ মঙ্গলবার পর্যন্ত ৩০ মামলায় ৫২ জন মাদক ব্যবসায়িকে আটক করেছে।

আটককৃত আসামিদের মধ্যে পুরুষ, নারী ও কিশোর জড়িত এবং এদের মধ্যে অনেকে একাধিক মামলার আসামি। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিভিন্ন ধারায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলখানায় পাঠানো হয়েছে। সাভার মডেল থানা থেকে তথ্য মতে এদের কাছ থেকে মাদক বহনকারী বেশ কয়েকটি মোটরসাইকেল, নগদ ৬৬,৯১০ টাকা এবং আনুমানিক ১৮,৯৭,১৬০ টাকা মূল্যের হেরোইন, ফেনসিডিল, ইয়াবা ট্যাবলেট,চোলাই মদ,গাঁজা ইত্যাদি মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানা অফিসার ইনচার্জ কাজী মাঈনুল ইসলাম জানান,রাষ্ট্রীয় ও সামাজিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ এবং মাদকমুক্ত সমাজ গড়তে সক্রিয় থাকবে সাভার থানা পুলিশ।যারা মাদক ব্যবসার সাথে জড়িত আছে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। সেই সাথে যারা চোরাই মোটরসাইকেল সহ নিজ নামে কাগজ বিহীন মোটরসাইকেল চালায় তাদের মোটরসাইকেল আটক করা হচ্ছে।

মাদকদ্রব্য ও কাগজ বিহীন মোটরসাইকেল যেখানেই দেখা যাবে সেখান থেকেই আটক করে থানায় নিয়ে আসা হবে। সেই সাথে মাদকদ্রব্য বহনকারি গাড়ি বা ব্যাক্তিকে আটক করে মামলা দেওয়া হবে এবং এ বিষয়ে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান।

 

bangladeshpost24.com

Previous articleআফগানিস্তানে ভয়াবহ ভূমিকম্পে নিহত অন্তত ২৫০
Next articleরোমান্টিক দৃশ্য করতে গিয়ে ঘুমিয়ে পড়েছিলেন ঋতুপর্ণা