Home সমগ্র বাংলাদেশ সাভারে বন্ধু সংগঠনের বন্ধুদের বিশেষ ইফতার আয়োজন

সাভারে বন্ধু সংগঠনের বন্ধুদের বিশেষ ইফতার আয়োজন

বাংলাদেশ পোষ্ট ২৪ ডটকমঃ বর্তমান সময়ে পথচলার পথে অনেক সময় নিজেকে নিঃসঙ্গ মনে হতেই পারে। কিন্তু সেই নিঃসঙ্গতা কে বিদায় দিয়ে বন্ধুত্বের সৌরভ ও শক্তি সকলের মাঝে যে ছড়িয়ে দেওয়াও যায় সেটা সাভারের কিছু অন্তঃপ্রাণ বন্ধুদের মিলন মেলায় না গেলে কেউ ঠিক উপলব্ধি করতে পারবে না। সেই অন্তঃপ্রাণ মানুশগুলোর প্রাণশক্তি ও উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ হলো তাঁদের বন্ধু সংগঠন। সেই সংগঠনের বন্ধুরা প্রানের টানে এই রমজানে আয়োজন করেছে বিশেষ ইফতার ও দোয়া মাহফিল।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে আগামী শুক্রবার সাভার বংশী নদী‘র তীরে অবস্থিত কাশবন রেস্টুরেন্টে এই বিশেষ ইফতার আয়োজন করা হয়েছে।

সংগঠনের আয়োজকদের একজন বন্ধু মৃণাল কান্তি গোস্বামী বাংলাদেশ পোষ্ট কে জানিয়েছেন, ইফতার আয়োজনে বন্ধুরা আসতে শুরু করবে জুম্মা নামাজের পরপরই এবং বিকাল পাঁচটা নাগাদ সবাই এসে পরবে বলে আশা প্রকাশ করেছেন এবং এই আয়োজন রাত আটটা পর্যন্ত চলবে বলেও জানিয়েছেন।

বন্ধু সংগঠনের আরেকজন আরেক বন্ধু রবিউল আওয়াল মনির বাংলাদেশ পোষ্ট কে জানিয়েছে যে, এবারের ইফতার মাহফিলে বন্ধুদের জন্য বিশেষ চমক অপেক্ষা করছে। তবে কি চমক থাকছে সেটা না জানালেও তিনি অনুরোধ করেছেন এই সংগঠনের কোন বন্ধুই যেন ইফতার মাহফিলে যোগদান থেকে বিরত না থাকেন।

সংগঠনটির অন্যতম উদ্যোক্তা বন্ধু শাহরিয়ার আরেফিন হাওলাদার বাংলাদেশ পোষ্ট কে জানিয়েছেন, আশা করছি আমাদের প্রায় সকল বন্ধু আমাদের এই ইফতার আয়োজনে সামিল হবে। কারন সংগঠনটি সাভারের সাথে সংশ্লিষ্ট এবং বসবাসকারী সমমনা এসএসসি ব্যাচ ৯৭, ৯৮ ও ৯৯ বন্ধুদের একত্রিত করার উদ্দেশ্য নিয়ে গঠন করা হয়। পরবর্তীতে ওইসব ব্যাচের অধিকাংশ বন্ধুরাই আমাদের এই সংগঠনটির সাথে প্রানের টানে একত্রিত হয়ে আমাদের এই সংগঠনের মধ্যে বন্ধুদের মেলবন্ধনের একটি নতুন মাত্রা যোগ করেছে।

সংগঠনের আরেক বন্ধু নাজিম উদ্দিন এই সংগঠন নিয়ে কিছু চমকপ্রদ তথ্য বাংলাদেশ পোষ্ট কে জানিয়েছেন। তিনি জানান, যেহেতু এটি একটি বন্ধু সংগঠন, তাই সকলেই সমান এমন একটি মূলমন্ত্র কে সামনে রেখে এবং ভবিষ্যতে যেন কোন অন্তর্দন্দের প্রতিফলন দেখা না যায় সেই উদ্দেশ্যকে সফল করার জন্যে অত্র সংগঠনের বন্ধুরা সিদ্ধান্ত নিয়েছিলো যে ভবিষ্যতে কোন কমিটি গঠন করা হবে না। যেহেতু কোন কমিটি নেই, তাই আমাদের মাঝে কোন দ্বন্দ্ব নেই বিধায় আমাদের যে কোন আয়োজন বিপুল সংখ্যক বন্ধুর উপস্থিতি প্রায় নিশ্চিতই থাকে।

এই সংগঠনটির কার্যক্রম নিয়ে সংগঠনের প্রায় সকলের প্রিয় বন্ধু খন্দকার মোস্তাক আহমেদ বাংলাদেশ পোষ্ট কে জানান, আমাদের বন্ধুত্ব কে আরো বেশী অর্থবহ করার জন্য আমরা কিছু সামাজিক কার্যক্রমও নিয়মিত পরিচালনা করে থাকি। এই উদ্দেশ্যে আমরা বন্ধুরা আমাদের কিছু সহঅঙ্গ সংগঠন প্রতিষ্ঠা করেছি। এর একটি ‘বন্ধু ফোরাম’ ও অন্য টি Care life, Save life’ যা আর্ত মানবতার সেবায় সমাজে বিশেষ ভূমিকা পালন করে যাচ্ছে।

bangladeshpost24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here