Home শিরোনাম সাভারে তিতাস গ্যাস ঠিকাদার সমিতির সংবাদ সম্মেলনে ও প্রতিবাদ সভা।

সাভারে তিতাস গ্যাস ঠিকাদার সমিতির সংবাদ সম্মেলনে ও প্রতিবাদ সভা।

অনলাইন ডেক্স:সাভারে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ঠিকাদার সমিতি- সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলনে ও প্রতিবাদ সভা করেন।

১৮/০৬/২০২২ ইং তারিখে ঠিকাদার সমিতির কার্যালয়ে সাংবাদিকদের উপস্থিতিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলনে করেন তিতাস গ্যাস ঠিকাদার সমিতি।
তিতাস গ্যাস ঠিকাদার সমিতির সাধারণ সম্পাদক কাওসার আলী জানান সামাজিক যোগাযোগ মাধ্যমে সংঘবদ্ধ একটি চক্র বেশ কয়েকদিন ধরে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করে বেড়াচ্ছে। এবং ১৪/০৬/২০২২ ইং তারিখে বেলা ১১ টার সময় সাংবাদিক পরিচয় দিয়ে মহিবুব আলম রানা ঠিকাদার সমিতির অফিসে এসে আমার কাছে ৩ লক্ষ টাকা দাবি করে এবং বলে টাকা না দিলে নিউজ করে দিবে, যার পরিপেক্ষিতে আমি ১৬/০৬/২০২২ ইং তারিখে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করি।
ঠিকাদার কাওসার আলী আরো জানান, কোনো গ্রাহকের বকেয়া থাকার কারনে তিতাস কর্তৃপক্ষ যখন সংযোগ বিচ্ছিন্ন করে তখন গ্রাহক যদি সম্পূর্ণ বকেয়া পরিশোধ করে তাহলে আমরা তাৎক্ষনাৎ/ঐদিন তিতাস অফিসের মাধ্যমে পুনরায় সংযোগ চালু করে দেই।যার পরিপেক্ষিত রানা ও বাহিনীর সদস্যরা জানায় আমরা নাকি অবৈধভাবে রাইজার ও রেগুলেটর লাগাই।
ঠিকাদার সমিতির অন্য সদস্যরা জানায় রানা ও তার বাহিনী সাভার আশুলিয়ার বিভিন্ন গ্রাহকের বাসায় গিয়ে বই চুলা চেক করে, গরমিল হলেই দাবি করে মোটা অংকের টাকা না দিলেই নানাবিধ হয়রানি।
ঠিকাদার সমিতির নেতৃবৃন্দ জানায় কিছু অসাধু নামধারী সাংবাদিক পরিচয় দানকারীরা প্রতিনিয়ত মান ক্ষুন্ন করে বেড়াচ্ছে সম্মানিত সাংবাদিক মহলের।

Previous articleবৃষ্টি থাকবে আরও তিন দিন
Next articleরেকর্ড দরপতন বিটকয়েনের