বাংলায় সংবাদ 🔊

অনলাইন ডেস্কঃ সাফ শিরোপা জয়ী বাংলাদেশ নারী ফুটবল দল নেপাল থেকে বাংলাদেশের পথে রয়েছে। বাংলাদেশ বিমানের ফ্লাইট নম্বর বিজি ৩৭২ দুপুর ১২টা ১৫তে কাঠমান্ডু বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছে।

ঢাকা শাহজালাল বিমানবন্দরে ফ্লাইটের অবতরণের সময় ১টা ৫০ মিনিট। সেখানে উপস্থিত আছেন বাফুফে ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কর্মকর্তারা। দলকে বরণ করে নিতে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল।

এছাড়া বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিমানবন্দর এলাকায় জমা হতে শুরু করেছেন ভক্ত ও সমর্থকেরা। সংবাদমাধ্যমকর্মীদের ভিড়ও বাড়ছে চ্যাম্পিয়নদের প্রত্যাশায়।

দলে দেশে ফেরার পর অভ্যর্থনার নানা পদক্ষেপ নেয়া হয়েছে। দলের জন্য তৈরি করা হয়েছে ছাদখোলা দ্বিতল বাস। বাসটির ব্যবস্থা করেছে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মতিঝিলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ভবন পর্যন্ত উদযাপনের প্রস্তুতি নেয়া হয়েছে।

বিমানবন্দরে সাবিনা-কৃষ্ণাদের যৌথভাবে সংবর্ধনা দেবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন। সেখানে সাফজয়ী ফুটবলারদের ফুল দিয়ে বরণের পাশাপাশি মিষ্টিমুখ করানো হবে।

বিমানবন্দরে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান। থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিবসহ অন্যরা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারাও যাবেন মেয়েদের বরণ করে নিতে, তবে বাফুফে সভাপতি সালাউদ্দিন যাচ্ছেন না বিমানবন্দরে।

চ্যাম্পিয়নদের বহনকারী বাসটি বিমানবন্দর-কাকলী-জাহাঙ্গীর গেট-পিএম অফিস-বিজয় সরণি-ফকিরাপুল হয়ে বাফুফে ভবন যাবে।

 

 

Bangladeshpost24.com

Previous articleবরিশালে বাসের চাপায় নিহত দুই বাইক আরোহী; সড়ক অবরোধ
Next articleসাফজয়ীদের ৫০ লাখ টাকা পুরস্কার দেবে বিসিবি