মালাইকা অরোরা




অনলাইন ডেস্কঃ ডিসেম্বরের শুরুতে ‘ডিজ়নি হটস্টার’ প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘মুভিং ইন উইথ মালাইকা’ ওয়েব সিরিজ়টি। ওয়েব সিরিজ়ের শুটিং হবে অভিনেত্রী মালাইকা অরোরার বাড়িতেই। এই দৌলতে অভিনেত্রীর বাড়ির কিছু ঝলক প্রকাশ্যে এসেছে।

মুম্বইয়ের বান্দ্রার এক বিলাসবহুল এলাকায় ফ্ল্যাট কিনেছেন মালাইকা অরোরা। আরবাজ় খানের সঙ্গে বিচ্ছেদের পর এই ফ্ল্যাটে আলাদা থাকেন অভিনেত্রী।

ছবি: সংগৃহীতবিভিন্ন সংবাদমাধ্যমের খবর, এই ফ্ল্যাটটি কিনতে সাড়ে ১৪ কোটি টাকা খরচ করেছেন মালাইকা।

সূত্রের খবর, মালাইকার বিলাসবহুল ফ্ল্যাটে ৪টি বিশাল বেডরুম রয়েছে।

ছবি: সংগৃহীত

 

 

 

 

 

 

 

এই ফ্ল্যাটে ছেলে আরহানকে নিয়ে থাকেন মালাইকা। থাকে অভিনেত্রীর সর্বক্ষণের সঙ্গী তাঁর পোষ্য ‘ক্যাসপার’ও।

ছবি: সংগৃহীত

 

 

ফ্ল্যাটের প্রতিটি ঘরের দেওয়ালের জন্য হালকা রং পছন্দ করেছেন মালাইকা।সূর্যোদয়ের পর থেকেই ফ্ল্যাটের প্রতিটি বেডরুমে সূর্যের আলো এসে পড়ে।

ছবি: সংগৃহীত

 

বসার ঘর থেকে শুরু করে বেডরুম— সব ঘরের জানলাই ঘরের মেঝে থেকে সিলিং ছুঁয়ে যায়।বসার ঘরটিও বেশ ছিমছাম। সাদা মার্বেলের মেঝের উপর সাদা রঙের সোফা। পর্দার রঙও সাদা।খাবার টেবিলটিও আকারে বড় নয়। এক সঙ্গে ৬-৭ জন খেতে বসতে পারেন সেখানে।

ছবি: সংগৃহীত

ঘরে আসবাবপত্র প্রায় নেই বললেই চলে। ঘরের আনাচেকানাচে রয়েছে টেবিল ল্যাম্প। এই ল্যাম্পগুলিই ঘরের সৌন্দর্য বাড়িয়েছে।আসবাবপত্রে ভরা না হলেও ঘরকে আরও সুন্দর করে তুলতে মালাইকা বিভিন্ন ধরনের আলো লাগিয়েছেন।রান্নাঘরে রয়েছে মডিউলার কিচেনের ব্যবস্থা। মালাইকার রান্নাঘরটিও বেশ সাজানো-গোছানো।

ছবি: সংগৃহীত

তবে, ফ্ল্যাটের বারান্দাটি সব থেকে বেশি নজরে পড়ার মতোসংবাদমাধ্যম সূত্রের খবর, বারান্দাটি নিজের মনের মতো করে সাজিয়েছেন মালাইকা। এখানেই তাঁর ছেলের সঙ্গে বেশির ভাগ সময় কাটান অভিনেত্রী।

ছবি: সংগৃহীত

সংবাদমাধ্যম সূত্রের খবর, বারান্দাটি নিজের মনের মতো করে সাজিয়েছেন মালাইকা। এখানেই তাঁর ছেলের সঙ্গে বেশির ভাগ সময় কাটান অভিনেত্রী।

ছবি: সংগৃহীত

Bangladeshpost24.com        

Previous articleফের এক ফ্রেমে মিমি-নুসরাত
Next articleজিপিএ-৫ পেলেন ইউপি সদস্য