অনলাইন ডেস্কঃ নাজিফা তুষি। শোবিজে তার শুরুটা মডেলিং দিয়ে। তবে রেদওয়ান রনির ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। এ সিনেমায় শরিফুল রাজের সাথে তুষি অভিনয় করেন । এরপর দীর্ঘ সময় পর মেজবাউর রহমান সুমনের ‘হাওয়া’ সিনেমায় কাজ করলেন । ছবিটি সম্প্রতি মুক্তি পেয়েছে। এই সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ গানটি রীতিমতো ভাইরাল। ছবির প্রচারণায় গিয়ে সমালোচনায় জড়ালেন তুষি।

সোমবার (১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭ টায় ‘হাওয়া’ সিনেমার টিম সিনেমার প্রচারণার স্বার্থে শ্যামলী প্রেক্ষাগৃহে যায়। এ সময় সিনেমার অভিনয়শিল্পী নাজিফা তুষি সেখানে থাকা ‘পরান’ এবং ‘দিন: দ্যা ডে’ সিনেমার পোস্টার সরিয়ে দেয়ার নির্দেশ দেন প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষকে। তুষি সেখানে উপস্থিত সাংবাদিকদের সামনে বলেন, এখানে ‘পরান’, ‘দিন: দ্যা ডে’ সিনেমার পোস্টার কেন? এগুলো সরান এখান থেকে। জনৈক এক ব্যক্তির ধারণ করা ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন চলচ্চিত্র বিষয়ক গ্রুপে ছড়িয়ে পড়ে। এতে তুষির মৌখিক অবয়বে অহংকারের ছাপ দেখতে পেয়েছেন নেটিজেনরা। ফলে সমালোচনার মুখে পড়েন তিনি।

বিষয়টি নিয়ে শ্যামলী প্রেক্ষাগৃহের ম্যানেজার বলেন, যখন এই কথা বলে আমি সেখানে ছিলাম না। পরে আমার একজন কর্মকর্তা জানান যে, ‘হাওয়া’ সিনেমার অভিনয়শিল্পী ‘পরান’ আর ‘দিন: দ্যা ডে’ সিনেমার পোস্টার সরিয়ে দেয়ার কথা বলেন।

bangladeshpost24.com

Previous articleবিএনপি খাম্বা স্থাপন করে জাতির সঙ্গে প্রতারণা করেছিল : কাদের
Next article৫ মানি এক্সচেঞ্জের লাইসেন্স স্থগিত, ৪২টির শোকজ