Home খেলা শেখ কামাল দ্বিতীয় যুব গেমস আয়োজন করবে বিওএ

শেখ কামাল দ্বিতীয় যুব গেমস আয়োজন করবে বিওএ

বাংলাদেশ পোষ্ট ২৪ ডটকম: চলতি বছরের শেষ দিকে কিংবা আগামী বছরের শুরুতে ‘শেখ কামাল দ্বিতীয় যুব গেমস’ আয়োজন করবে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন(বিওএ)।

ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে অনুষ্ঠিত বিওএ সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের সভাপতিত্বে কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামী অক্টোবর/নভেম্বর থেকে ফেব্রুয়ারি/মার্চ মাসে স্কুল কলেজের শিক্ষা কার্যক্রম বিবেচনা করে গেমস আয়োজনে একটি স্টিয়ারিং কমিটি গঠনের নির্দেশ দেন বিওএ সভাপতি।

সভায় যুক্তরাজ্যের বার্মিংহাম শহরে অনুষ্ঠিতব্য আসন্ন ২২তম কমনওয়েলথ গেমস এবং তুরস্কের কোনিয়া শহরে অনুষ্ঠিতব্য ৫ম ইসলামিক সলিডারিটি গেমসে বিভিন্ন ইভেন্টে বাংলাদেশের অংশ গ্রহণ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

এছাড়া পাকিস্তানে অনুষ্ঠেয় সাউথ এশিয়ান (এসএ) গেমসের তারিখ পাওয়া গেলে দ্রুত প্রশিক্ষণ ক্যাম্প চালু করার বিষয়েও সভায় সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় অন্যান্যের মধ্যে বিওএ মহাসচিব সৈয়দ শাহেদ রেজা এবং মিডিয়া কমিটির চেয়ারম্যান ও সহ-সভাপতি শেখ বশির আহমেদ মামুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া আন্তর্জাতিক অলিম্পিক কমিটির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আগামী জুলাই মাসে অলিম্পিক ডে উদযাপন এবং বিওএ’র দৈনন্দিন কার্যক্রম সুষ্ঠ ও সুন্দরভাবে পরিচালনার লক্ষ্যে আগের ৬টির পাশাপাশি নতুন আরও নয়টি (১) স্পোর্টস এন্ড এনভায়রনমেন্ট (২) উইমেন কমিশন (৩) স্পোর্টস ফর অল (৪) ফেডারেশন কো-অর্ডিনেশন (৫) এ্যাথলেটস (৬) আইনও নীতি (৭) ডিসিপ্লিন (৮) মার্কেটিং, স্পনসর, কালচার এন্ড অলিম্পিক হেরিটেজ এবং (৯) ইন্টারন্যাশনাল রিলেশন উপ-কমিটি গঠন করা হয়।

bangladeshpost24.com

Previous articleজুলাই থেকে বিশ্রামে যাবে ঢাকা
Next articleজাপান ২ বছরের জন্য জাতিসংঘ নিরাপত্তা পরিষদে নির্বাচিত