ছবি: সংগৃহীত




অনলাইন ডেস্কঃ দর্শকাসনে বসা বলিউড বাদশাহ শাহরুখ খান। শুরুতে তাকে অনেকেই খেয়াল করেননি। তবে বিষয়টি সঞ্চালকের নজর এড়ায়নি। আচমকা শাহরুখকে অভ্যর্থনা জানাতে জানাতে তার কাছে চলে যান তিনি। এ অবস্থায় শাহরুখ তার আসন ছেড়ে উঠে দাঁড়ান। হেসে মাথা নিচু করে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় শাহরুখের পাশের সিটে বাসা ছিলেন ছিলেন হলিউডের প্রখ্যাত অভিনেত্রী শ্যারন স্টোন। উপস্থাপিকা নাম ডাকার পর শাহরুখ যখন দাঁড়িয়ে যান তখন বিস্ময়ে চিৎকার করে উঠেন শ্যারন। তার উচ্ছ্বাস ছিল দেখার মতো। নিজের বুকে হাত রেখে শাহরুখের দিকে হাঁ করে তাকান এই নায়িকা। হাততালি দিতে দিতে শ্যারন বলেন, ‘ওহ মাই গড।’ এরপর শ্যারনের কাছে যান শাহরুখ; তার গালে চুমু দিয়ে পাশে বসেন তিনি।

শাহরুখের অনুরাগীদের উচ্ছ্বাস শ্যারনের তুলনায় কম কিছু নয়। একই জায়গায় নিজের প্রিয় মানুষকে দেখলে এমন প্রতিক্রিয়া হওয়াই স্বাভাবিক বলে মনে করেন তারা।

সৌদি আরবে রেড সি ফিল্ম ফেস্টিভ্যাল চলছিল। ওই চলচ্চিত্র উৎসবে যোগ দেন বলিউডে একঝাঁক তারকা। শাহরুখ খান, কাজল, প্রিয়াঙ্কা চোপড়া ছিলেন সকলেই।

রেড সি ফিল্ম ফ্যাস্টিভ্যাল উপলক্ষে সৌদ আরবের জেদ্দায় তারকাদের মিলনমেলা বসেছিল। হলিউডের পাশাপাশি বলিউড থেকেও হাজির হয়েছিলেন একঝাঁক তারকা শিল্পীরা। এ তালিকায় রয়েছেন— শাহরুখ খান, কাজল, কারিনা কাপুর খান, সাইফ আলী খান, প্রিয়াঙ্কা চোপড়া, সোনম কাপুর প্রমুখ। আর সেখানেই এই ঘটনা ঘটে।

Bangladeshpost24.com

Previous articleসাইফের পছন্দের নায়িকাদের তালিকায় নেই কারিনা
Next articleকরোনা মানবসৃষ্ট ভাইরাস, দাবি এক মার্কিন গবেষকের