Bangladeshpost24.com
ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্কঃ প্রায় ৪ বছরের মুক্তি আটকে থাকার পর অবশেষে অপেক্ষা অবসান ঘটছে। মুক্তি পাচ্ছে   আর্টিজান বেকারিতে ২০১৬ সালের ১ জুলাই সংঘটিত জঙ্গি হামলা নিয়ে  নির্মিত মোস্তফা সরয়ার ফারুকীর ছবি ‘শনিবার বিকেল’। বাংলাদেশ সেন্সর বোর্ডের আপিল কমিটির সদস্য ও সাংবাদিক শ্যামল দত্ত জানান, মোস্তফা সরয়ার ফারুকীর ছবি ‘শনিবার বিকেল’ মুক্তি দিতে কোনো বাধা নেই।

এদিকে  বিষয় নিয়ে ছবি বানিয়েছেন বলিউড নির্মাতা হানসাল মেহতা। ফারুকীর ছবি আটকে থাকলেও মুক্তির পাচ্ছিল বলিউডের এই ‘ফারাজ’। এই খবর শুনে ফারুকী জানিয়েছিলেন ফারাজ’ মুক্তির ১ ঘন্টা আগে হলেও শনিবার বিকেল মুক্তি দিতে চাই। এটি নিয়ে সোচ্চার হয়েছিলেন দেশের শোবিজের অনেকেই।  এরই মধ্যে এলো সুখবর।  খবরটি ছড়িয়ে  যাওয়ায় সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন ফারুকীকে।

ফারুকীকে শুভ কামনা জানাতে ভুলেননি বলিউডের ফারাজ’ নির্মাতা হানসাল মেহতাও। ফারুকীকে ‘বন্ধু’ সম্বোধন করে হানসাল মেহতা লিখেছেন, ‘অনেক অভিনন্দন বন্ধু; ভালোবাসা জানাই অন্যপাশ থেকে।’ প্রতিবেশী দেশ থেকে বন্ধুর এই শুভেচ্ছায় সাড়া দিয়েছেন ফারুকীও। ‘ভালোবাসার’ ইমোজি দিয়েছেন ফারুকী। লিখেছেন, ‘অবশ্যই কমরেড।’

     

Bangladeshpost24.com

Previous articleআ.লীগের আমলেই শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন ঘটেছে
Next articleদেশ পরিচালনার কোনো যোগ্যতা নেই বিএনপির: শেখ পরশ