বাংলায় সংবাদ 🔊

অনলাইন ডেস্কঃ ‘পেপার ম্যাগাজিন’র জন্য নগ্ন হয়ে ফটোশুট করে বিতর্কে জড়িয়েছেন রণবীর সিং। এ নিয়ে অভিনেতার নামে মুম্বাইয়ের চেম্বুর পুলিশ স্টেশনে এফআইআর দায়ের হয়েছে।

রণবীর সিংয়ের ফটোশুট নিয়ে কলকাতা হাইকোর্টে একটি জনস্বার্থ মামলা দায়ের করেছেন সংখ্যালঘু মহিলা সংগঠনের চেয়ারপার্সন নাজিয়া ইলাহি খান। রণবীরের নগ্ন ছবি যাতে বিশেষভাবে না ছড়ায়, সেজন্য কলকাতা হাইকোর্টের হস্তক্ষেপ চেয়েছেন নাজিয়া।

এই মামলা প্রসঙ্গে আইনজীবী দেবদীপ মণ্ডল জানিয়েছেন, রণবীর সিংয়ের ছবিগুলো যাতে এ রাজ্যে ছড়িয়ে না পড়ে, জনমানসে এবং শিশুদের মনে খারাপ না প্রভাব ফেলে সে কারণেই জনস্বার্থে মামলা করা হয়েছে। আমরা চাই এটা নিয়ে মহামান্য আদালত নির্দেশিকা জারি করুক। আগামী সপ্তাহে এই জনস্বার্থ মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

রণবীর সিংয়ের নগ্ন ফটোশুটের পর অভিনেতার বিরুদ্ধে মুম্বাই-ভিত্তিক একটি স্বেচ্ছাসেবী সংস্থা চেম্বুর পুলিশের দ্বারস্থ হয়। রণবীরের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায়, যেমন ২৯৩ (তরুণদের কাছে অশ্লীল জিনিস বিক্রি), ২৯২ (অশ্লীল বই বিক্রি), ৫০৯ (শব্দ, অঙ্গভঙ্গি বা কাজের মাধ্যমে নারীত্বকে অপমান করা) এর অধীনে মামলা দায়ের হয়েছে।

bangladeshpost24.com

Previous articleযুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৪ আহত ৪০
Next articleমেসি-নেইমারের গোলে বড় জয়