জান্নাতুল পিয়া




অনলাইন ডেস্কঃ দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুল। অভিনয়ে নিয়মিত না হলেও ভালো গল্প আর চরিত্র পেলে কাজ করেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি ‘রং-বাজার’ নামে একটি সিনেমায় নাম লিখিয়েছেন তিনি।

রাশীদ পলাশ পরিচালিত এ সিনেমায় একজন যৌনকর্মীর চরিত্রে অভিনয় করছেন পিয়া। গত এক সপ্তাহ ধরে রাজবাড়ির দৌলতদিয়া যৌনপল্লীতে চলছে সিনেমাটির শুটিং। ‘রং-বাজার’ টিমের সঙ্গে বর্তমানে দেশের বৃহতম এ যৌনপল্লীতে অবস্থান করছেন প্রিয়া।

জান্নাতুল পিয়া

এক সপ্তাহ এই জায়গায় ঘুরে নিজের অভিজ্ঞতা জানালেন পিয়া। অভিনেত্রী বলেন, ‘এখানে কাজের অভিজ্ঞতা একেবারেই আলাদা। নতুন এক জগতের সঙ্গে পরিচিত হয়েছি। এখানকার মানুষদের খুব কাছ থেকে দেখছি। সে অনুভূতি ভাষায় প্রকাশের নয়।’

পিয়া বলেন, ‘বাইরে অনেক কিছু শোনা যায়। কিন্তু বাস্তবে আবার অনেক কিছুই মিলে না এখানে।’ অভিনেত্রী জানান, মঙ্গলবার সিনেমাটির শুটিং শেষ হচ্ছে। রাতে ফুল ইউনিট ঢাকায় ফিরবেন। এরপর একটা বিরতি শেষে ঢাকায় বাকি অংশের শুটিং হওয়ার কথা রয়েছে।

রাশীদ পলাশের ‘রং-বাজার’ সিনেমার গল্পের প্রেক্ষাপট তৈরি হয়েছে নিষিদ্ধপল্লী নিয়ে। এখানে পিয়া জান্নাতুল ছাড়া আরও অভিনয় করছেন মৌসুমী হামিদ, নাজনীন চুমকি, তানজিকা আমিন, লুৎফুর রহমান জর্জসহ অনেকে।

Bangladeshpost24.com

Previous articleযে অ্যাপে ফ্রি দেখা যাবে ফুটবল বিশ্বকাপ
Next articleআর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষ