অনলাইন ডেস্ক: যুক্তরাষ্ট্রে ভার্জিনিয়ায় ওয়ালমার্টের স্টোরে গোলাগুলির ঘটনায় ১০ জন নিহত হয়েছে। বন্দুকধারী নিজেও মারা গেছেন। স্থানীয় সময় মঙ্গলবার রাতে ভার্জিনিয়া অঙ্গরাজ্যের চেসাপিক শহরে অবস্থিত মার্কিন বহুজাতিক খুচরা বিক্রেতা প্রতিষ্ঠান ওয়ালমার্টের একটি স্টোরে এ ঘটনা ঘটে।

ঘটনার পর দেশটির পুলিশের পক্ষ থেকে এক টুইট বার্তায় বলা হয়েছে, মঙ্গলবার আচমকাই ওয়ালমার্টের স্টোরে হামলা চালায় ওই ব্যক্তি। পরে হামলাকারীর মৃত্যু হয়। তবে ওই ব্যক্তি আত্মহত্যা করেছে নাকি পুলিশের গুলিতে তার মৃত্যু হয়েছে -তা স্পষ্ট নয়। কী কারণে হামলা, তাও খতিয়ে দেখছেন মার্কিন গোয়েন্দারা।

চেসাপিক সিটি এক টুইট বার্তায় ওয়ালমার্টের স্টোরে বন্দুক হামলা ও হতাহতের খবর নিশ্চিত করেছে। তবে এই নিয়ে বিস্তারিত কিছু বলা হয়নি। একজন পুলিশ কর্মকর্তা বলেছেন, ১০ জন নিহত হয়েছেন এবং অনেকে আহত হয়েছেন।

গুজব ছড়ানো থেকে জনসাধারণকে বিরত থাকার অনুরোধ জানানো হয়েছে। মৃতদের পরিবারকে সমবেদনা জানিয়েছেন স্থানীয় গভর্নর লুইস লুকাস। ওয়ালমার্ট জানিয়েছে, তারা এই ঘটনায় স্তব্ধ এবং আইনপ্রণেতাদের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করছে। ভার্জিনিয়ার স্টেট সিনেটর লুইসি লুকাস জানান, এই হামলায় তার হৃদয় ভেঙে গেছে।

গত রবিবার যুক্তরাষ্ট্রের কলোরাডোতে বন্দুক হামলার ঘটনা ঘটে। এতে ৫ জন নিহত হয়।

 

Bangladeshpost24.com

Previous articleকুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশ, ১০ শর্তে মিললো অনুমতি
Next articleবিমানবন্দর সড়কে চলাচলে বিশেষ নির্দেশনা