Home প্রতিবেদন - মতামত - কলাম যমুনা গ্রুপের পরিচালক হলেন সাবেক ছাত্রলীগ নেতা রাব্বানী

যমুনা গ্রুপের পরিচালক হলেন সাবেক ছাত্রলীগ নেতা রাব্বানী

অনলাইন ডেস্কঃ দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান যমুনা গ্রুপের পরিচালক (হেড অব করপোরেট অ্যাফেয়ার্স) পদে যোগদান করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সদ্য সাবেক জিএস গোলাম রাব্বানী।

শনিবার (১৬ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড আইডি থেকে একটি পোস্টের মাধ্যমে এ খবর নিজেই জানান তিনি। গত শুক্রবার থেকে তিনি কাজে যোগদান করেছেন বলে জানান।

চাকরিতে যোগদান বিষয়ে তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক শীর্ষ নেতা ও ডাকসুর জিএস হওয়ার পর কাউকে চাকরিতে যোগদানের ইতিহাস খুব নেই বললেই চলে। চাকরিতে যোগদানের সিদ্ধান্ত নেওয়াটা আমার পক্ষে চ্যালেঞ্জিং ছিল। যমুনা গ্রুপের মালিকদের অনুরোধ এবং আমাকে নিজের স্বাধীনমতো কাজ করতে দেওয়ার শর্তে আমি এখানে যোগদান করেছি। আরেকটি বিষয় হলো রাজনৈতিক নেতাদের আলাদা কোনো বেতন নেই। আমি মনে করি, রাজনৈতিক নেতাদের দৃশ্যমান কোনো আয়ের উৎস থাকা উচিত। সে জায়গা থেকে আমি যমুনা গ্রুপে যোগ দিয়েছি।

তিনি আরও বলেন, আমি সবসময় গতানুগতিক ধারার বাইরে নতুন কিছু নিয়ে কাজ করতে চাই। নতুন কিছু করতে ও চ্যালেঞ্জ নিতে আমি ভালোবাসি। তাই আমি এখানে গতানুগতিক ধারার বাইরে এসে যোগ দিয়েছি। এটি অনেক চ্যালেঞ্জিং জব। যমুনা গ্রুপের ৪১টি কনসার্ন রয়েছে। আমার জায়গা থেকে এর সব ব্যবসায়িক কাজ দেখতে হবে। আমি আমার জায়গা থেকে সেরাটা দেওয়ার চেষ্টা করবো। যমুনা গ্রুপকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে আমার সর্বাত্মক চেষ্টা থাকবে।

ব্যক্তিগত জীবন নিয়ে রাব্বানী বলেন, এ বছরের মধ্যেই বিয়ে করবো, ইনশাআল্লাহ্।

bangladeshpost24.com

Previous articleসৎ মেয়েই আমার সন্তানের মা: ইলন মাস্কের বাবা
Next articleনায়িকা পুষ্পিতা পপিকে প্রাণনাশের হুমকি