Home ক্রাইম ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষ; সদর থানার ওসিসহ ৩৬ জনের বিরুদ্ধে মামলা

ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষ; সদর থানার ওসিসহ ৩৬ জনের বিরুদ্ধে মামলা

77

অনলাইন ডেস্কঃ ভোলায় বিএনপির কর্মসূচিতে গুলিতে নিহত স্বেচ্ছসেবক দলের কর্মি আবদুর রহিমের মৃত্যুর ঘটনায় ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আরমান হোসেনকে প্রধান আসামী করে পুলিশের ৩৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ভোলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন নিহত আবদুর রহিমের স্ত্রী খাদিজা বেগম।

খাদিজা বেগমের আইনজীবী অ্যাডভোকেট মো. সালাউদ্দিন জানিয়েছেন বিচারক মো. আলী হায়দারের আদালত মামলা আমলে নিয়ে আগামী ৮ ই সেপ্টেম্বরের মধ্যে হত্যাকান্ডের সহ নথি ও আলামত জমা দিতে পুলিশ নির্দেশ দিয়েছেন।

জ্বালানি খাতের অব্যবস্থাপনা, দুর্নীতির অনিয়মের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ কর্মসূচি করে ভোলা জেলা বিএনপি। বিক্ষোভ সমাবেশ শেষে মিছিল করতে গেলে পুলিশ ও বিএনপি নেতা-কর্মিদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় গুলিবিদ্ধ হয়ে নিহত হন স্বেচ্ছাসেবক দলের কর্মি আবদুর রহিম। এঘটনায় পুলিশের ছয় সদস্যসহ আহত হন বিএনপির অর্ধশতাধিক নেতা-কর্মি।

আহতদের মধ্যে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে গুলিবিদ্ধ অবস্থায় ভর্তি ছিলেন ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম। বুধবার বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান। দুই নেতা-কর্মির মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার জেলায় সকাল-সন্ধ্যা হরতাল ডাকে ভোলা জেলা বিএনপি। দুপুরে জনভোগান্তি বিবেচনায় হরতাল প্রত্যাহার করে নেয় দলটি।

 

Bangladeshpost24.com

Previous articleফেসবুকের কমেন্ট সেকশন বন্ধ করুন
Next articleবাসে  লোমহর্ষক ডাকাতি ও ধর্ষণের ঘটনার হোতাকে গ্রেপ্তার করেছে পুলিশ