Home রাজনীতি ভোলায় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়েছে বিএনপি :ওবায়দুল কাদের

ভোলায় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়েছে বিএনপি :ওবায়দুল কাদের

বাংলায় সংবাদ 🔊

অনলাইন ডেস্কঃআগস্ট মাস এলেই বিএনপির ঘাতক চরিত্র বেপরোয়া হয়ে ওঠে ভোলায় বিএনপির নেতা-কর্মীরা অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়েছিলেন বলে দাবি করেছেন আওয়মী লীগ সাধারন সম্পাদক এবং সড়ক পবিহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
শুক্রবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে শহীদ শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রাজধানীর বনানী কবরস্থানে তার কবরে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন তিনি।
ওবায়দুল কাদের এসময় ভোলার ঘটনা কি ঘটেছে তা ফুটেজে দেখার আহ্বান জানান। বলেন ‘অস্ত্রশস্ত্র নিয়ে কারা মিছিল করেছে, কারা সেই অস্ত্র দিয়ে পুলিশের ওপর হামলা করেছে। পুলিশ কী করবে? আঙুল চুষবে? ভোলায় বিএনপির ঘাতক চেহারা স্পষ্ট হয়েছে।’
আগস্ট মাস এলেই বিএনপির ঘাতক চরিত্র বেপরোয়া হয়ে ওঠে। এই মাসে দলটি সত্যের মুখোমুখি হতে ভয় পায় বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।
মন্ত্রী বলেন, বিএনপি নির্বাচন সামনে রেখে আবার অস্থির, উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করতে, আগুন-সন্ত্রাস করে নির্বাচনী পরিবেশ নষ্ট করতে, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে।
তিনি বলেন, ‘শেখ কামালের জন্মদিনে আবাহনী মাঠে ও বনানী কবরস্থানে এত মানুষ, এত তরুণের সমাবেশ। এতে প্রমাণ হয়, আমরা প্রস্তুত। হত্যা, ষড়যন্ত্রের রাজনীতি আমরা রুখবই। এটা আমাদের শপথ।’
সেতুমন্ত্রী বলেন, শেখ কামালের কাছে বাংলাদেশের তরুণসমাজের অনেক কিছু শেখার আছে। তিনি বহুমাত্রিক প্রতিভা ও মেধার অধিকারী ছিলেন।
ওবায়দুল কাদের বলেন, ক্রীড়াঙ্গনে ক্রিকেট ও ফুটবল, সাংস্কৃতিক অঙ্গনে প্রতিদিন দেখা যেত শেখ কামালকে। আবার মধুর ক্যান্টিনে এসে ছাত্রলীগ সংগঠন করতেন। বহুমুখী প্রতিভার অধিকারী শেখ কামাল হতে পারেন দেশের তরুণসমাজের রোল মডেল।

bangladeshpost24.com

Previous articleলুঙ্গি পরেই ‘পরাণ’ দেখলেন সেই ব্যক্তি
Next article৮ হাজারেও সবার আগে তামিম ইকবাল