মানশি চিল্লার




অনলাইন ডেস্কঃ ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয়ী মানশি চিল্লার। চলতি বছর ‘পৃথ্বিরাজ’ সিনেমার মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস রাজা পৃথ্বিবীরাজ চৌহানকে নিয়ে সিনেমাটি নির্মাণ করেন। এতে মানশির বিপরীতে অভিনয় করেন অক্ষয় কুমার। সিনেমাটি বড় পরিসরে নির্মিত হলেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

অভিষেক সিনেমা ব্যর্থ হলেও থেমে নেই মানশি। নিয়মিত কাজ করছেন তিনি। শুধু কাজই নয় চুটিয়ে প্রেমও করছেন এই অভিনেত্রী। তার প্রেমিকের নাম নিখিল কামাত; পেশায় তিনি একজন ব্যবসায়ী। হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘সময়ের সঙ্গে এ জুটির সম্পর্কটি আরো গাঢ় হচ্ছে। তারা একসঙ্গে ঘুরতেও চলে যান। মানশি বর্তমানে তার বলিউড ক্যারিয়ারে মনোযোগ দিয়েছেন। যার কারণে লাভ লাইফের বিষয়টি নিয়ে কথা বলতে চান না; যাতে কাজ থেকে তার মনোযোগ বিচ্যুত না হয়। মানশির পরিবার ও বন্ধু-বান্ধবরাও এ সম্পর্কের বিষয়টি জানেন। আপাতত বিষয়টি গোপন রাখতে চান মানশি।’

ব্যবসায়ী নিখিলের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়ে কথা বলতে সংবাদমাধ্যমটি মানশির টিমের সঙ্গে যোগাযোগ করলেও কোনো সাড়া মেলেনি। অন্যদিকে নিখিলের টিমের সঙ্গে যোগাযোগ করা হলে এ বিষয়ে মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন।

মানশি অবিবাহিত হলেও তার প্রেমিক একটি বিয়ে করেছিলেন। আমান্দা পুরাভাস্করা নামে এক নারীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন নিখিল। ২০১৯ সালের ১৮ এপ্রিল ইতালিতে ঘরোয়াভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। কিন্তু বিয়ের এক বছরের মাথায় আলাদা হয়ে যান তারা। ২০২১ সালে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ ঘটে তাদের।

মানশি চিল্লার

মানশির পরবর্তী সিনেমা ‘তেহরান’। এটি পরিচালনা করছেন অরুণ গোপালন। সিনেমাটিতে মানশির সহশিল্পী জন আব্রাহাম। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘তেহরান’। এ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে অরুণের। এটি প্রযোজনা করছেন দিনেশ ভিজান।

Bangladeshpost24.com

Previous articleএ বছর ই-বর্জ্যে পরিণত হবে ৫৩০ কোটি মোবাইল
Next articleকাতার বিশ্বকাপের সূচি