Home রাজনীতি বিস্ফোরণে গাফিলতি থাকলে বিচারের মুখোমুখি করা হবে : স্বরাষ্ট্র মন্ত্রী

বিস্ফোরণে গাফিলতি থাকলে বিচারের মুখোমুখি করা হবে : স্বরাষ্ট্র মন্ত্রী

বাংলাদেশ পোষ্ট ২৪ ডটকম: স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, চট্টগ্রামের সীতাকুন্ডের সোনাইছড়ির বিএম কনটেইনার ডিপো এলাকায় আগুন ও বিস্ফোরণের ঘটনায় কারও অবহেলা কিংবা গাফিলতি থাকলে, তদন্ত সাপেক্ষে তাদের বিচারের মুখোমুখি করা হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী সীতাকুন্ডে ডিপোতে বিস্ফোরণে আহতদের দেখতে এসে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সাংবাদিকদের এ কথা বলেন মন্ত্রী।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘কোনো অপরাধী পাড় পাবে না। যে অপরাধ করেছে, আইন অনুযায়ী তার বিচার হবে। এখানে যা ঘটেছে, সেটার বিচার হবে, তদন্ত হচ্ছে, অবহেলা বা দায় থাকলে কাউকে ছাড় দেয়া হবে না। সে যতবড় শক্তিশালী হোক না কেন, কেউই আইনের ঊর্ধ্বে নয়’।

এরআগে সোমবার দুপুরে বিএম কনটেইনার ডিপোর বিস্ফোরণস্থল পরিদর্শন করেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ সময় তিনি সেখানে আগুন নির্বাপন ও উদ্ধার কাজে থাকা সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন।

পরিদর্শনকালে স্বরাষ্ট্র মন্ত্রীর সঙ্গে ছিলেন সীতাকু-ের সংসদ সদস্য দিদারুল আলম, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক, উপজেলা নির্বাহী অফিসার মো. শাহাদাত হোসেন, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম, সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তাগণ।

bangladeshpost24.com

Previous articleঐতিহাসিক ছয় দফা দিবস
Next articleঅনাস্থা ভোটে জিতে গেলেন বৃটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন