ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্কঃ বছর চারেক হতে চললো তাদের বিয়ের।‌ বলিউডের সুখী দম্পতির মধ্যে তারা অন্যতম। একে অপরের সাথে সাথে রেখে কীভাবে চলতে হয় মূলত তার দৃষ্টান্ত স্থাপন করেছেন এই দুই তারকা‌। ভক্তমহলেও তাদের সম্পর্ক নিয়ে কম চর্চা হয়না। তবে ইদানীং না কি, তাদের সম্পর্কে চিড় ধরেছে!

 

হ্যাঁ, বলিপাড়ায় এখন জোর গুঞ্জন যে, এবার নাকি ভাঙতে চলেছে দীপিকা-রণবীরের ঘর। অফস্ক্রীন অনস্ক্রীন সব জায়গাতেই যাদের কেমিস্ট্রি দেখে মুগ্ধ সবাই সেখানে সেই জুটিই নাকি আলাদা হতে চলেছে। খবর প্রকাশ্যে আসতেই বেশ হতভম্ব নেটিজনরা।

 

রণবীর-দীপিকা মানে হিট জুটি, তা সে বড়ো পর্দায় হোক কী পাপারাজ্জিদের ক্যামেরায়। পর্দায় তাদের রোম্যান্সে বুঁদ হয়ে থাকেন দর্শকরা। সাল ২০১৮ তে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই দুই তারকা। তারপর থেকেই যেখানেই যান সেখানেই যেন এক টুকরো চাঁদের হাট বসিয়ে দেন দুজন। কিন্তু সম্প্রতি তাঁদের বিচ্ছেদের জল্পনায় অনেক অনুরাগীর হৃদয় ভেঙেছে।

এতোদিন এই বিষয়ে মুখে কুলুপ এঁটে থাকলেও সম্প্রতি এই নিয়ে মুখ খুলেছেন অভিনেতা রণবীর। সম্প্রতি একটি অনুষ্ঠানে এসে এই প্রসঙ্গে মন্তব্য করেছেন সুপারস্টার। আর এসেই সমস্ত গুঞ্জন, জল্পনাকে নস্যাৎ করে দিয়ে স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন যে, তারা একসঙ্গেই রয়েছেন।

তিনি বলেন, ‘‘আমাদের প্রেম শুরু হয়েছিল ২০১২ সালে। ফলে ২০২২ সাল আমার আর দীপিকার ১০ বছর। ওঁকে অভিনেত্রী হিসাবে সম্মান করি। আশা করছি আবার আমরা এক সঙ্গে পর্দায় কাজ করব।’’ তাই এই ধরণের জল্পনায় কান না দেওয়াই বুদ্ধিমানের কাজ হবে এমনটাই বুঝিয়ে দিলেন তিনি। তবে এই প্রসঙ্গে এখনও অবধি কোনো শব্দই খরচ করেননি দীপিকা।

Bangladeshpost24.com

Previous articleপাকিস্তানে থমকে গেছে রেল পরিষেবা
Next articleবিএনপি হচ্ছে ভোট ডাকাতির সর্দারঃ কাদের