Home রাজনীতি বিএনপিকে ভাঙা যাবে না: জয়নুল আবেদিন

বিএনপিকে ভাঙা যাবে না: জয়নুল আবেদিন

বাংলাদেশ পোষ্ট ২৪ ডটকম: ‘যতো ষড়যন্ত্রই হোক না কেন, বিএনপিকে ভাঙা যাবে না’ বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি জয়নুল আবেদিন।

শনিবার (১৪ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা জেলা বিএনপির আয়োজনে ‘দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর হামলার’ প্রতিবাদে ডাকা বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জয়নুল আবেদীন বলেন, ‘অবৈধ সরকারের কলাকুশলীরা নির্বাচনের রোডম্যাপ তৈরি করছেন। দেশে বারবার নির্বাচনের কথা বলা হচ্ছে, তারা (সরকারদলীয় নেতারা) বিএনপিকে নির্বাচনে নেওয়ার অহেতুক চেষ্টা করছে। এই সরকারের আশ্বাসে বিএনপি আর কোনও নির্বাচনে অংশগ্রহণ করবে না।’

দলের নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, হালুয়া-রুটির লোভে আপনারা যদি দলের সঙ্গে বেঈমানি করেন, এই বেঈমানদের জায়গা বাংলাদেশে হবে না। ঘর ভাঙ্গার (বিএনপিকে ভাঙ্গার) ষড়যন্ত্র করে তারা নিজেরা বক্তব্য দিচ্ছেন; এই সরকার পতনের নাকি ষড়যন্ত্র শুরু হয়েছে। বাংলাদেশের মানুষ যে আন্দোলন করছে, এই আন্দোলন আপনাদের পতনের আন্দোলন। কোনও ষড়যন্ত্রের কথা বলে এই আন্দোলন ঠেকানো যাবো না। আপনারা যতো চেষ্টাই করেন, বিএনপিকে ভাঙা যাবে না।’

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা জেলা বিএনপির সভাপতি দেওয়ান মো. সালাহউদ্দিন। আরও বক্তব্য দেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি নিপুণ রায় চৌধুরী প্রমুখ।

bangladeshpost24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here