ছবি: সংগৃহীত




অনলাইন ডেস্কঃ মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান দু’জনেই টলিউডের দর্শকপ্রিয় নায়িকা। চলচ্চিত্র অঙ্গনে অর্থাৎ অভিনয় জগতে প্রবেশ ও রাজনীতিতে তাদের হাতেখড়ি প্রায় একই সময়ে। অনেকেরই ধারণা, এই দুই নায়িকার বন্ধুত্বের সম্পর্কে কোনো দ্বন্দ্ব চলছে। কারণ দীর্ঘকাল ধরে তাদের একসঙ্গে দেখা যায় না। তবে এবার ফের দুই বান্ধবীর পুনর্মিলনের খবর দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত।

রোববার অভিনেতা যশ দাশগুপ্ত নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুই বান্ধবীর ছবি পোস্ট করেন। ছবিতে একে অপরের গলা জড়িয়ে রয়েছেন তারা। কলকাতার ডেপুটি মেয়র অতীন ঘোষের মেয়ের জন্মদিনে ফের এক ফ্রেমে দেখা গেল মিমি-নুসরাতকে।

জন্মদিনের অনুষ্ঠানে তোলা ওই ছবি শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে যশ লিখেন, ‘দিজ বন্ড’। অর্থাৎ দু’জনের নিবিড় সম্পর্কের কথাই মনে করিয়ে দিয়েছেন তিনি।

যশের এই পোস্ট নুসরত ও মিমি দু’জনেই শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে। অভিনেত্রী মানেই তাদের মধ্যে অদৃশ্য প্রতিযোগিতা সর্বদা। কিন্তু প্রথম হওয়ার প্রতিযোগিতা পেরিয়ে বন্ধুত্বের সম্পর্ককেই আগাগোড়া প্রাধান্য দিয়েছেন মিমি-নুসরাত। মাঝে অবশ্য দূরত্ব আঁচ পাওয়া গেলেও ফের এই দুই তারকার ফেমবন্দি যেন সুসম্পর্কের আভাস দিচ্ছে।

ছবি: সংগৃহীত

এক সময় মিমি-নুসরাত একে অপরকে ‘বোনুয়া’ নামে ডাকতেন। কিন্তু টলিপাড়ায় সম্পর্কের সমীকরণ বদলাতে বেশি সময় লাগে না। হঠাৎ তাদের সম্পর্কের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়। দু’জনের সম্পর্কের ফাটল নিয়ে চলচ্চিত্র অঙ্গনে বিভিন্ন সময়ে গুঞ্জনও রটেছে। তবে কেন এমনটা হলো এর কারণ আজও অস্পষ্ট। নিজের ব্যক্তিগত জীবন একটা আড়ালেই রাখতে পছন্দ করেন মিমি। নুসরাত যখন অন্তঃসত্ত্বা, তখন একাধিকবার রান্না করা খাবার পাঠিয়েছিলেন মিমি। এমনটি নুসরাতের বাসায় উপহারও পাঠিয়েছিলেন মিমি।

Bangladeshpost24.com

Previous articleব্রাজিল জিতলে প্রকাশ্যে নগ্ন হবেন এই মডেল
Next articleসাড়ে ১৪ কোটি টাকার বাড়ি! স্বপ্নমহল তৈরি করেছেন মালাইকা