ছবি: সংগৃহীত




অনলাইন ডেস্কঃ ‘আদিপুরুষ’ ছবিতে জুটি বেঁধেছেন প্রভাস ও কৃতি। শোনা যাচ্ছে একসঙ্গে প্রায়ই সময় কাটাচ্ছেন তারা। একসঙ্গে দেখাও যাচ্ছে তাদের। সম্পর্ক নিয়ে যখন হাজারও কথা শোনা যাচ্ছে তখনই একটি সাক্ষাৎকারে কৃতিকে বলতে শোনা গেল যে, প্রভাসকে বিয়েও করতে পারেন তিনি।

‘ভেড়িয়া’ ছবির প্রচারে বরুণ ধাওয়ান উসকে দিয়েছিলেন জল্পনা। বরুণের মুখে বারংবার উঠে এসেছে প্রভাস ও কৃতির প্রেমের কথা। তবে সবটাই ছিল মজার ছলে। এবার অবশ্য সরাসরি কৃতিই জানিয়ে দিলেন যে, তিনি বিয়েও করতে পারেন প্রভাসকে।

ছবি: সংগৃহীত

‘বাহুবলী’ সিরিজের পর প্রভাসের জনপ্রিয়তা তুঙ্গে। তেলেগু অভিনেতা থেকে হয়ে ওঠেন প্যান ইন্ডিয়া অভিনেতা। সিনেমার বাইরে প্রায়ই তিনি খবরে থাকেন তার ব্যক্তিগত জীবন নিয়ে। ‘বাহুবলী’ মুক্তির পরই শোনা গিয়েছিল সহ-অভিনেত্রী আনুশকা শেঠির সঙ্গে প্রেম করছেন অভিনেতা। তবে সেই সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি প্রভাস। তবে বর্তমানে তার সঙ্গে কৃতির সম্পর্ক নিয়ে চলছে জোর জল্পনা।

‘ভেড়িয়া’র প্রচারে এক সাক্ষাৎকারে কৃতিকে জিজ্ঞেস করা হয় যে কার্তিক, টাইগার ও প্রভাসের মধ্যে তিনি কাকে বিয়ে করবেন, কার সঙ্গে ফ্লার্ট করবেন আর কার সঙ্গে ডেটে যাবেন? উত্তরে কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট করতে পারেন, টাইগারের সঙ্গে ডেটে যাবেন আর বিয়ে করবেন প্রভাসকে। তাহলে কী প্রকারান্তরে জল্পনায় সিলমোহর দিলেন কৃতি?

Bangladeshpost24.com        

Previous articleসড়ক দুর্ঘটনার কবলে মিঠুন
Next articleঋষি সুনাকের বাগানে ১৯ কোটির ভাস্কর্য