জয়া আহসান




অনলাইন ডেস্কঃ দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এবার অভিনয় করতে যাচ্ছেন হিন্দি সিনেমায়। ‘করক সিং’ নামে এই ছবিটি পরিচালনা করবেন অনিরুদ্ধ রায় চৌধুরী। এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো হিন্দি সিনেমায় অভিষেক হচ্ছে জয়া আহসানের।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানায়, ছবির নাম ভূমিকায় রয়েছেন বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। আর মুখ্য ভূমিকায় দেখা যাবে জয়া আহসানকে। শুধু তাই নয়, এখানে আরও অভিনয় করবেন ‘দিল বেচারা’ খ্যাত অভিনেত্রী সানজানা সাংভি। এ ছাড়াও পশ্চিমবঙ্গের আরও বেশ কয়েকজন অভিনয়শিল্পীকে দেখা যাবে এই সিনেমায়। শোনা গেছে, এই ছবিতে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অভিনয় করার কথা ছিল।

ছবি: সংগৃহীত

পরিচালক জানিয়েছেন, ছবিটি মূলত আর্থিক কেলেঙ্কারির ঘটনা নিয়ে নির্মিত হবে। তবে ছবির গল্প বাস্তব জীবন থেকে অনুপ্রাণিত কি না, তা নিশ্চিতভাবে এখনই বলা যাচ্ছে না। ছবির শুটিং হবে কলকাতা ও মুম্বাইয়ে। সবকিছু ঠিক থাকলে ডিসেম্বরের প্রথম সপ্তাহেই মুম্বাইতে ছবির শুটিং শুরু হবে। তারপর কলকাতায় টানা ২০ থেকে ২৫ দিন শুটিং হবে। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই কলকাতায় আসবেন পঙ্কজ ত্রিপাঠী, সানজানা সাংভিরা।

বাংলা ভাষায় না হলেও বাঙালি পরিচালকের সঙ্গে এটা পঙ্কজের তৃতীয় কাজ। এর আগে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে দেখা গিয়েছিল অভিনেতাকে। তারপর সৃজিত মুখার্জির পরিচালিত ‘শেরদিল : দ্য পিলভিট সাগা’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন পঙ্কজ।

Bangladeshpost24.com

Previous articleশর্তসাপেক্ষে কাতারে বিশ্বকাপ উপভোগ করতে পারবেন সমকামীরা
Next articleপেন্টাগনে ফরাসি প্রতিরক্ষামন্ত্রীর সাথে মার্কিন প্রতিরক্ষা প্রধানের সাক্ষাত