Bangladeshpost24.com
ইশা আলিয়া

অনলাইন ডেস্কঃ কলকাতার হাওড়ায় এক অভিনেত্রীকে গুলি করে হত্যা করা হয়েছে। তার নাম ইশা আলিয়া। বুধবার (২৮ই ডিসেম্বর) ভোরে হাওড়ার জাতীয় সড়কে তাকে গুলি করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তার স্বামী প্রকাশ কুমারের। খবরটি প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস।

জানা যায়, ব্যক্তিগত গাড়িতে রাচি থেকে কলকাতায় যাচ্ছিলেন ইশা আলিয়া। এ সময় তার সঙ্গে ছিলেন স্বামী প্রকাশ কুমার ও তাদের তিন বছরের কন্যা।

এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন প্রকাশ। পুলিশ তাকেও জিজ্ঞাসাবাদ করেছে এবং ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মামলার এজাহারের বরাত দিয়ে এক পুলিশ কর্মকর্তা সংবাদমাধ্যমটিকে বলেন, ‘পরিবারটি নিজেদের গাড়িতে কলকাতার দিকে যাচ্ছিল। তারা সকাল ৬টার দিকে একটি নির্জন জায়গায় গাড়িটি থামায়। মূলত, প্রকাশ কুমার প্রকৃতির ডাকে সাড়া দিতে গাড়ি থেকে নামেন। ঠিক তখন তিন ছিনতাইকারী তাদের ওপর হামলা চালায়। আলিয়া প্রতিরোধ করার চেষ্টা করলে, তাকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয়।’

স্থানীয়রা জানান, এলাকাটি জনশূন্য হওয়ায় প্রকাশ কুমার সাহায্য চাইতে প্রায় দুই কিলোমিটার পথ গাড়ি চালিয়ে যান। আহত ইশাকে দ্রুত উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করা হয়।

উল্লেখ্য, ইশা আলিয়া ঝাড়খন্ডের জনপ্রিয় অভিনেত্রী। তার ভালো নাম রিয়া কুমারি। তবে ইশা আলিয়া নামেই পর্দায় পরিচিত। তার স্বামী প্রকাশ কুমার একজন চলচ্চিত্র পরিচালক।

Bangladeshpost24.com        

Previous articleমেট্রোরেল চালুতে বিএনপি খুশি হতে পারেনি: তথ্যমন্ত্রী
Next articleইংল্যান্ড সিরিজেই থাকছে টাইগারদের নতুন কোচ