অনলাইন ডেস্কঃ এখন আর সিনেমায় অভিনয় করছেন না পুষ্পিতা পপি । তবে সিনেমায় বেশ কয়েক বছর কাজ করেছেন তিনি। আর এই অভিনেত্রীকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এমনই অভিযোগে থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি।

গত ১৩ জুলাই চাঁদপুরের হাজীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। ডায়েরি নম্বর-৬৭০।তবে কারা এই হুমকি দিয়েছেন বিষয়টি উল্লেখ করেননি। ডায়েরি অজ্ঞাতনামা হিসেবে উল্লেখ করা হয়েছে।

পাঙ্কু জামাই চলচ্চিত্রে শাকিব খানের প্রথম প্রেমিকা চরিত্রে অভিনয় করেন পুষ্পিতা পপি। তবে জাজ মাল্টিমিডিয়ার সুবাদে অভিনয় পা রাখেন পুষ্পিতা পপি। কিন্তু নায়িকা হিসেবে তার পথচলা শুরু হয় ‘আগে যদি জানতাম তুই হবি পর’ ছবিতে। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় এটি মুক্তি পায় ২০১৪ সালে। ত্রিভুজ প্রেমের গল্পের এ ছবিতে পুষ্পিতার সহশিল্পী হিসেবে ছিলেন অভি, আরিয়ান শাহ।

এই অভিনেত্রী জানান, গত ৩০ জুন চাঁদপুর কোর্ট থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলাম। প্রধান সড়কে যানজট থাকায় গ্রামের রাস্তা হয়ে ফিরছিলাম আমি। এ সময় প্রায় আট-দশটি মোটরসাইকেল আমার গাড়ি গতিরোধ করে। কিছুক্ষণ পর তারা আমাকে গাড়ি থেকে বের হতে বলেন। তারপর আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে বলে, আমি যেন এফডিসিতে আর যাওয়া-আসা না করি।

বিষয়টি নিয়ে পুষ্পিতা বলেন, ‘এমন ঘটনর পর থেকে শঙ্কিত আমি। বুঝতে পারছিনা আমার সঙ্গে এমনটি কেনো ঘটল। আমি নিরাপত্ত চাই। ’

পুষ্পিতা পপি এক সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি এখন পর্যন্ত ১১ টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এবং সম্পূর্ন করেছেন ৮ টি সিনেমা। আর মুক্তি পেয়েছে ৭ টি সিনেমা।

২০১৯ সালের মে মাসে চলচ্চিত্র ছাড়ার ঘোষণা দেন এই অভিনেত্রী। সে সময় বলেছিলেন, ‘আমি ধার্মিক পরিবারের মেয়ে। শখ বা নেশার ঘোরে বলা যায় অভিনয়ে পা রেখেছিলাম। অভিনয়ে পা রাখার পরও আমি কিন্তু নিয়মিত নামাজ পড়তাম, জিকির-আসকার করতাম। সিনেমার অনেকেই তা জানেন। অভিনয়ে থাকাকালীন বারবার মনে হয়েছিল, ক্ষণিকের আনন্দের জন্য আমি সব হারাচ্ছি। একটা সময় আমার মধ্যে সে বোধটা চলে আসে। এর পরই আমি সিনেমার জীবন ছাড়ার সিদ্ধান্ত নিই। ’

এছাড়াও ‘কখনও ভুলে যেও না’, ‘আগে যদি জানতাম তুই হবি পর’ ‘ঠোকর’, ‘প্রেম হতেই পারে’ ও ‘ফাগুনের আগুন’ সিনেমাতেও অভিনয় করেন তিনি। পুষ্পিতা পপি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ধূসর কুয়াশা’। সিনেমাটি ২০১৯ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

bangladeshpost24.com

Previous articleযমুনা গ্রুপের পরিচালক হলেন সাবেক ছাত্রলীগ নেতা রাব্বানী
Next articleসব সম্পদ দান করতে চান বিল গেটস