Home বিনোদন নামাজের হিসাব আমি মানুষকে দেব কেন: সানাই

নামাজের হিসাব আমি মানুষকে দেব কেন: সানাই

অনলাইন ডেস্কঃ বিয়ের পর শোবিজ অঙ্গন থেকে আড়াল হয়েছেন জনপ্রিয় মডেল-নায়িকা সানাই মাহবুব। তবে বিয়ের আগে নানা কারণে আলোচনায় ছিলেন এই অভিনেত্রী। যদিও তার অভিনীত একটি সিনেমাও মুক্তির মুখ দেখেনি। তারপরও ছিলেন আলোচনায়।

শোবিজ ছাড়ার ঘোষণা দেওয়ার পর থেকেই সানাই বেছে নিয়েছেন ইসলামি জীবন। কিন্তু ফেলে আসা অতীত যেন এখনো পিছু ছাড়ছে না তার। প্রায়ই সমালোচনা আর কটাক্ষের শিকার হতে হচ্ছে তাকে। এ নিয়ে বিরক্ত সানাই। আর তাই প্রকাশ করলেন ফেসবুকে।

এক স্ট্যাটাসে সানাই লিখেছেন, ‘এই পোস্টটি তাদের উদ্দেশ্যে, যাদের সকাল টু বিকেল শুরু হয় সানাই কী করল, স্বামীর সঙ্গে কোথায় থাকে, কোন এলাকায় থাকে, সানাই নামাজ পড়ল কি না। ভাই আপনারা নামাজ পড়েন তো? আমাকে নিয়ে এত মাথা ঘামানোর কী আছে? আর সবচেয়ে বড় কথা, নিজের সময় আরেকজনের পেছনে অপচয় করার কী আছে?’

নামাজ ও ইবাদতের জন্য আল্লাহর কাছে হিসাব দিতে হবে জানিয়ে তিনি লিখেছেন, ‘আমার হিসাব আমি দেব, আপনাদের হিসাব আপনারা দেবেন। সব কিছুর একটা লিমিট আছে। কী সমস্যা? আপনারা কি কেউ আমার হিসাব দেবেন? আরেকজনকে নিয়ে আপনাদের এত মাথাব্যথা কেন? আর যারা অন্য কেউ নামাজ পড়ল কি না, এগুলো নিয়ে মাথা ঘামায়, আমি হলফ করে বলতে পারব, তাদের ৬০ পারসেন্ট ঠিকমতো নামাজ পড়ে না। নামাজ তো আল্লাহর জন্য পড়তে হয়। তাহলে এই নামাজের হিসাব আমি মানুষকে দেব কেন? কথাগুলো একটু ভেবে দেখবেন।

bangladeshpost24.com

Previous articleভারতে মাঙ্কিপক্সে প্রথম মৃত্যু
Next articleবিএনপির হাতে হারিকেন ধরিয়ে দিন :প্রধানমন্ত্রী