জেনিফার লোপেজ




অনলাইন ডেস্কঃ হলিউডের পপ তারকা ও অভিনেত্রী জেনিফার লোপেজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সব পোস্ট আর ছবি হঠাৎ গায়েব হয়ে গেছে।

কোনো ধরনের ব্যাখ্যা ছাড়াই ফেইসবুক, টুইটার ও টিকটকে এই তারকার অ্যাকাউন্টগুলোতে যেন অন্ধকার নেমে এসেছে।

ভ্যারাইটি জানিয়েছে, ইনস্টাগ্রামে জেনিফার লোপেজের ‘জেএলও’ অ্যাকাউন্টের ফলোয়ার ২২৬ মিলিয়ন। গত মঙ্গলবার থেকে সেখানে কোনো পোস্ট দেখা যাচ্ছে না। প্রোফাইল পিকাচারের জায়গায় দেখা যাচ্ছে শুধু কালো রঙের বৃত্ত।

জেনিফার লোপেজ

টুইটারে লোপেজের ফলোয়ার ৪৫.৫ মিলিয়ন; টিকটকে ১৫.৪ মিলিয়ন। ওই দুই অ্যাকাউন্টেরও প্রোফাইল পিকচারে শুধু কালো রঙ, কোনো ছবি নেই। তবে পুরনো পোস্টগুলো আছে।

আর ৬০ মিলিয়ন ফলোয়ারের ফেইসবুক অ্যাকাউন্টে কভার ফটো এবং প্রোফাইল পিকচারের জায়গায় কালো প্রেক্ষাপটে কেবল জেনিফার লোপেজের নাম দেখা যাচ্ছে।

ভ্যারাইটি লিখেছে, বিষয়টি নিয়ে লোপেজের প্রতিনিধি মুখ খুলতে রাজি হননি। তবে এর আগেও দেখা গেছে, কোনো কোনো তারকা সংগীতশিল্পী তাদের নতুন অ্যালবামের ঘোষণা দেওয়ার আগে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সবকিছু মুছে দেন।

লোপেজের সর্বশেষ স্টুডিও অ্যালবাম ‘এ.কে’ মুক্তির পর পেরিয়ে গেছে আট বছর। এর মধ্যে ২০২০ সালে তিনি কলাম্বিয়ান তারকা শিল্পী শাকিরার সঙ্গে ‘সুপারবোল হাফটাইম’ শোতে অংশ নেন। ওই শোটির উপর ভিত্তি করে নির্মিত ডকুমেন্টারি ‘ফিচার হাফটাইম’ চলতি বছরের শুরুতে নেটফ্লিক্সে মুক্তি পায়।

এর মধ্যে লোপেজ মন দিয়েছেন সিনেমার কাজে। রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমা ‘ম্যারি মি’তে তিনি অভিনেতা ওয়েন উইলসনের সঙ্গে অভিনয় করছেন। এছাড়া ডিসেম্বরে তাকে ‘শটগান ওয়েডিং’ সিনেমাতেও দেখা যাবে।

নেটফ্লিক্স ও নিজের ন্যুয়োরিকান প্রোডাকশসের ব্যানারে ‘দ্য মাদার’ সিনেমায় আততায়ীর ভূমিকায় ধরা দিচ্ছেন লোপেজ, এ ছবিটি মুক্তি পাবে আগামী বছরে

ফেইসবুকের কভার ফটো এবং প্রোফাইল পিকচারে জায়গায় কালো প্রেক্ষাপটে কেবল জেনিফার লোপেজের নাম দেখা যাচ্ছে।

বিনোদনমূলক কাজের বাইরে লোপেজ ‘জেলো বিউটি’ নামে একটি স্কিন কেয়ার লাইন চালু করেছেন ২০২১ সাল থেকে।

জেনিফার লোপেজ

ব্যক্তিজীবনেও এই তারকার বদল এসেছে। এই গ্রীষ্মেই তিনি বিয়ে করেছেন আভিনেতা-পরিচালক বেন অ্যাফ্লেককে, যার সঙ্গে সম্পর্কের শুরুটা হয়েছিল সেই ২০০০ সালে।

২০০৩ সালে লোপেজ ও অ্যাফ্লেকের বাগদানও হয়েছিল, তবে পরের বছর তা ভেঙে যায়। সেই বিচ্ছেদের ১৮ বছর পর একই প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন লোপেজ।

Bangladeshpost24.com

Previous articleদুই ম্যাচের জন্য ছিটকে গেলেন নেইমার
Next articleডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ধর্ষণের মামলা