আব্দুল মমিন




অনলাইন ডেস্কঃ এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছেন আব্দুল মমিন নামে সিরাজগঞ্জের কাজিপুরের ৪৫ বছর বয়সী এক ইউপি সদস্য। জেলার কাজিপুর উপজেলার শুভগাছা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের টানা তিনবারের নির্বাচিত সদস্য তিনি। টানা তিনবারের নির্বাচনী জয়ের পরে এবার জয় পেলেন পরীক্ষাতেও।

সোমবার (২৮ নভেম্বর) এসএসসি পরীক্ষার ফল ঘোষণার পর আব্দুল মমিনের পাস করার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়। রায়গঞ্জ উপজেলার একটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান থেকে জিপিএ-৫ পেয়ে পাশ করেছেন তিনি। তবে কোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে পরীক্ষা দিয়েছেন বিষয়টি জানাতে অস্বীকৃতি জানান।

ইউপি সদস্য আব্দুল মমিন বলেন, আমি পাস করেছি এটাই বড় কথা। আমার ইচ্ছা ছিল লেখাপড়া করব। সেই ইচ্ছা থেকে এসএসসি পরীক্ষা দিয়েছি। এখন এইচএসসিতে ভর্তি হব এবং ডিগ্রি পাশ করার ইচ্ছা তার আছে।

আব্দুল মমিন আরও বলেন, বয়স কোনো বিষয় না। আমি এই বয়সে নিজেও লেখাপড়া করছি, পড়াশোনা করতে অন্যদেরকেও উৎসাহিত করি।

শুভগাছা ইউনিয়নি পরিষদ চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন জানান, ইউপি সদস্য টানা তিনবার বিজয়ী হয়ে এখন পরিষদে দায়িত্ব পালন করছেন। তিনি এসএসসি পরীক্ষা দিয়েছেন বিষয়টি জানা ছিল না। আজকে শুনলাম তিনি রায়গঞ্জের পাঙ্গাসীর একটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান থেকে পরীক্ষা দিয়ে জিপিএ-৫ পেয়ে পাস করেছেন। আমরা পরিষদের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাই।

Bangladeshpost24.com

Previous articleসাড়ে ১৪ কোটি টাকার বাড়ি! স্বপ্নমহল তৈরি করেছেন মালাইকা
Next articleএবার চাঁদে অভিযান নিয়ে প্রতিদ্বন্দ্বিতায় চীন-যুক্তরাষ্ট্র