Home সমগ্র বাংলাদেশ চট্টগ্রামে হাইওয়ে পুলিশের ধাওয়ায় দূর্ঘটনা; নিহত অটোরিকশা চালক

চট্টগ্রামে হাইওয়ে পুলিশের ধাওয়ায় দূর্ঘটনা; নিহত অটোরিকশা চালক

5

অনলাইন ডেস্কঃ বুধবার বেলা এগারটার দিকে চট্টগ্রামে সিতাকুন্ড পৌর সদরের কাছে হাইওয়ে পুলিশের ধাওয়ায় উল্টো পথে পালিয়ে যেতে থাকা সিএনজি চালিত অটোরিকশার সাথে বাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহত হয়েছেন আটোরিকশা চালক। পৌর সদরের বটতলা এলাকা চট্টগ্রামমুখী লেনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় আহত চারজনের মধ্যে দুইজনের শারীরিক অবস্থা আশংকাজনক।

নিহত আটোরিকশা চলাকের নাম কোরবান আলী। পৌরএলাকার ইয়াকুবনগর এলাকায় বসবাস করতেন তিনি। পুলিশের ধাওয়ায় দূর্ঘটনার ঘটনায় স্থানীয়রা বটতলা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে সিতাকুণ্ড ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনার ঘটনায় সুষ্ঠু তদন্ত করে বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় এলাকাবাসী।

প্রত্যক্ষদর্শীরা জানান যাত্রী নিয়ে একটি আটোরিকশা মহাসড়কে চলাচল করার সময় সাদা পোশাকে থাকা হাইওয়ে পুলিশের একটি দল আটোরিকশাটিকে ধাওয়া দেয়। পুলিশের হাত থেকে বাঁচার জন্য আটোরিকশা চালক মহাসড়কের ঢাকামুখী লেন থেকে উল্টোপথে চলতে থাকে। আটোরিকশাটি নুনাছড়া ও বটতলার মধ্যবর্তি বহদ্দারপুল নামক স্থানে পৌছালে চট্টগ্রামগামী দাউদকান্দি এক্সপ্রেস নামে একটিট যাত্রীবাহি বাসের সাথে সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই অটোরিকশা চালক কোরবান আলী নিহত হন। আহত হন আটোরিকশায় থাকা চার যাত্রী। পরে হাইওয়ে থানা পুলিশের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।

এর আগে সকাল দশটার দিকে বড় কুমিরার মহসড়কে দুটি মিনিবাসের সংঘর্ষে অন্তত দশজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে ফায়ার সার্ভিসের কর্মিরা। দূর্ঘটনাকবলিত বাস দুটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হক।

 

Bangladeshpost24.com

Previous articleইভিএমে ডাকাতি করে ক্ষমতায় আসতে দেয়া হবে না-খন্দকার মোশাররফ হোসেন
Next articleনির্বাচন ঘনিয়ে আসায় ক্ষমতাচ্যুত করার ষড়যন্ত্র জোরদার হচ্ছে-প্রধানমন্ত্রী