অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

অনলাইন ডেস্কঃ টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই তাকে মিডিয়ায় আলোচনায় থাকতে দেখা যায়। নেট দুনিয়ায় তাকে ট্রোলের শিকারও হতে হয়েছে বহুবার। সম্প্রতি এসব বিষয়ে খোলামেলা উত্তর দিয়েছেন শ্রাবন্তী।

২০ জানুয়ারি মুক্তি পেয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত নতুন বাংলা ছবি কাবেরী অন্তর্ধান। এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাই সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম জি ২৪ ঘণ্টার একটি সাক্ষাৎকারের মুখোমুখি হন তিনি।

সাক্ষাৎকারে অভিনেত্রী শ্রাবন্তী জানান, ২৫ বছর আগে বুম্বাদার (প্রসেনজিতের) মেয়ের চরিত্রে অভিনয় করেছিলাম, এবার তার বিপরীতে অভিনয় করলাম।

এ ছবি করার সময় তাই কোনো অস্বস্তির সম্মুখীন হতে হয়েছিল নাকি শ্রাবন্তীকে, এমন প্রশ্নে শ্রাবন্তীর সোজা উত্তর, এ বিষয়ে বলে এখনই কোনো সাসপেন্স নষ্ট করব না।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

বেশকিছু দিন ধরেই শ্রাবন্তীকে বাণিজ্যিক ঘরানার ছবিতে দেখা যাচ্ছে না। এ বিষয়ে অভিনেত্রী বলেন, ‘বাণিজ্যিক ছবি হোক বা অন্যধারার ছবি, আমি সব ধরনের ছবিই করতে চাই। কারণ আমি অভিনেত্রী। আমি যে চরিত্র পাব সেটাকেই পর্দায় ফুটিয়ে তোলার চেষ্টা করব।’

এই ছবিতে শ্রাবন্তীর চরিত্রের মুখে একটি সংলাপ রয়েছে। সেটি হলো, আমার ন্যুডিটি আমার কনসার্ন।

এ বিষয়ে ব্যক্তিগতভাবে শ্রাবন্তীর মতামত কী? এ বিষয়ে শ্রাবন্তী বলেন, ‘যারা সমালোচনা করেন, তাদের নিজেদের জীবন নিয়ে ভাবা উচিত। তারপর অন্যকে জাজ করুক। আজকাল মানুষ অতিরিক্ত জাজমেন্টাল হয়ে গিয়েছে। ট্রোল নিয়ে আমি ভাবি না, পাত্তা দিই না।

শ্রাবন্তী কথা প্রসঙ্গে আরও বলেন, যে খোলামেলা পোশাক পরে স্বাচ্ছন্দ্যবোধ করে তার অন্যদের কথায় পাত্তা দেওয়ার দরকার নেই। কারণ অনেকের হয়তো তাকে দেখে ভালোও লাগছে।

দর্শকভেদে মন-মানসিকতার ভিন্নতা রয়েছে। হাতের পাঁচ আঙুল যেমন সমান নয়, তেমনি দর্শকেরও অভিমতের ভিন্নতা রয়েছে। তাই কোনো ট্রোলেরও ধার ধারেন না শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

   Bangladeshpost24.com

Previous articleআইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি দলে নেই বাংলাদেশের কেউ
Next articleবিশ্বের দ্রুততম মানবের ১২৫ কোটি টাকা মুহূর্তেই গায়েব