Home খেলা কোভিড ‘নেগেটিভ’ সাকিব যোগ দিচ্ছেন দলের সঙ্গে

কোভিড ‘নেগেটিভ’ সাকিব যোগ দিচ্ছেন দলের সঙ্গে

সাকিব আল হাসান

বাংলাদেশ পোষ্ট ২৪ ডটকম: কোভিড পজিটিভ হওয়ার তিন দিন পরই ‘নেগেটিভ’ হয়েছেন সাকিব আল হাসান। শ্রীলঙ্কার সঙ্গে প্রথম টেস্টে তার খেলার সম্ভাবনা তাই কিছুটা হলেও জেগে উঠেছে আবার। চট্টগ্রামে তিনি দলের সঙ্গে যোগ দিচ্ছেন শুক্রবারই।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানান, সাকিবের শারীরিক অবস্থা বুঝে খেলানোর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

“সাকিব কোভিড নেগেটিভ হয়েছে। আজকেই সন্ধ্যা ৭টা ২০-এর ফ্লাইটে দলে যোগ দিচ্ছে সে। প্রথম টেস্টে ওকে খেলানো হবে কিনা, সেটি এখনই বলার উপায় নেই। ওর শারীরিক অবস্থা বুঝে মেডিকেল টিমের পরামর্শে সিদ্ধান্ত নেওয়া হবে।”

যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে দেশে ফেরার পর গত মঙ্গলবার কোভিড পজিটিভ হন সাকিব। দুই দফায় পরীক্ষায়ই তার ফল আসে পজিটিভ। টুকটাক কিছু উপসর্গও ছিল।

সাকিবকে শেষ পর্যন্ত চট্টগ্রাম টেস্টে পেলে বাংলাদেশ বড় দুর্ভাবনার জায়গা থেকে মুক্তি পেতে পারে। এমনিতেই চোটের কারণে দলে নেই ফাস্ট বোলার তাসকিন আহমেদ ও স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। সাকিবেরও না থাকায় দলে বড় শূন্যতা তৈরি হয়েছিল।

লাল বলের ক্রিকেটে অবশ্য দীর্ঘদিন ধরেই খেলছেন না সাকিব। সবশেষ গত ডিসেম্বরে পাকিস্তানের বিপক্ষে টেস্টে খেলেন তিনি। এরপর নিউ জিল্যান্ড সফরে যাননি ব্যক্তিগত কারণে, দক্ষিণ আফ্রিকা সফরে গেলেও টেস্ট সিরিজের আগে ফিরে আসেন পারিবারিক কারণে। এবার শারীরিক অবস্থা ঠিক থাকলে শনিবার অনুশীরন করে রোববার থেকে টেস্ট খেলতে নেমে যেতে হবে তাকে।

bangladeshpost24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here