সড়ক দুর্ঘটনা

বাংলাদেশ পোষ্ট ২৪ ডটকম: কেরানীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কের সার্ভিস রোডে বেকু বহনকারী লরি ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৫জন নিহত এবং একজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সোয়া ১২ টায় ঢাকা-মাওয়া মহাসড়কের তেঘরিয়া এলাকার আর্মি ক্যাম্পের কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিক্সা চালক মো: তমাল (১৮), যাত্রী জোনায়েদ হোসেন জিহাদ (২৩), নাহিদ হোসেন ফাহিম (২১), মো: সামাদ (২১) ও মো. জনি মিয়া (২৮)। আহত ব্যক্তির নাম আহাদ (২২)। তার অবস্থা সংকটাপন্ন ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, বৃহস্পতিবার রাত সোয়া ১২ টায় দক্ষিণ কেরানীগঞ্জে ঢাকা-মাওয়া মহাসড়কের তেঘরিয়া এলাকার আর্মি ক্যাম্পের কাছেবেকু বোঝাই লরি গ্যারেজে প্রবেশ করার জন্য ঘুরছিল,এমন সময় সিএনজি চালিত একটি অটোরিক্সা কেরানীগঞ্জ দক্ষিণ থানার দিক থেকে মাওয়ার দিকে যাচ্ছিল। দুটি গাড়ির গতি বেশি থাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিক্সার চালকসহ ৫ যাত্রীর মধ্যে ঘটনাস্থলেই ৪ জন মারা যায়। আহত অবস্থায় আরো দু’জনকে মিটফোর্ড হাসপাতালে নিয়ে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যায় । অপরজনের অবস্থা সংকটাপন্ন।

এ বিষয়ে হাইওয়ে নারায়নগঞ্জ সার্কেল সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর বলেন, বৃহস্পতিবার রাত সোয়া ১২ টায় ঢাকা- মাওয়া মহাসড়কের তেঘরিয়া আর্মি ক্যাম্প এলাকায় বেকু বোঝাই লরি গ্যারেজ স্ট্যান্ডে ঢুকতে ঘোরার সময় বিপরীত দিক থেকে আসা অটোরিক্সা গতিরোধ করতে না পারায় লরির নিচে চলে যায়। এসময় অটোচালকসহ ঘটনাস্থলেই চারজন মারা যায়। দুর্ঘটনায় আহত দু’জনকে মিটফোর্ড হাসপাতালে নেয়া হয়। সেখানে আরো একজনের মৃত্যুর খবর পেয়েছি। অপরজনের অবস্থা সংকটাপন্ন। তবে ঘাতক লরি আটক করলেও ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে গেছে।এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।

bangladeshpost24.com

Previous articleপদ ছাড়ছেন মেটার সিওও স্যান্ডবার্গ
Next articleদেশের কল্যাণ ও অগ্রগতির জন্য হজ যাত্রীদের কাছে প্রার্থনার আহ্বান