অনলাইন ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের কয়েকজন চিত্রনায়িকা সম্প্রতি মা হওয়ার খবর দিলেন। পরীমনি, বুবলীর ঘর আলো করে জন্ম নেয় পুত্রসন্তান। এবার মাহিয়া মাহি জানালেন তার ঘর আলো করে আসছে কন্যা।

মাহিয়া মাহি মাতৃত্বকালীন অবসরে আছেন। সিনেমার শুটিং থেকে দূরে রয়েছেন। মাহি বলেন, ‘আমি জানি আমার মেয়ে হবে। নাম ঠিক করেছি ফারিশতা।’

মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ সিনেমাটি দেশের ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। মুক্তির প্রথম দিনে (৭ই অক্টোবর) এই নায়িকা ব্যস্ত ছিলেন ওয়াটার কিংডমের একটি ইভেন্ট নিয়ে। সেখানে বসেই মেয়ে হওয়ার খবরটি ভিডিওতে জানান তিনি।

ছবি: সংগৃহীত

বিয়ের ঠিক এক বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন মাহি। আপাতত জীবনের সর্বশ্রেষ্ঠ সময় পার করছেন তিনি। পরিবারের আদর-যত্নে দিন কাটছে তার। চলমান সময় প্রসঙ্গে মাহি বলেন, ‘আমি এখন জীবনের সবচেয়ে আনন্দময় সময় পার করছি। মা হওয়ার অপেক্ষায় আছি। অনাগত সন্তানের জন্য নানা পরিকল্পনা করছি। এই পরিস্থিতিতে শুটিং করা সম্ভব নয়। তাই নতুন শুটিংয়ে অংশ নিচ্ছি না। সবার কাছে দোয়া চাই নতুন অতিথিকে যেন সুন্দরভাবে পৃথিবী আনতে পারি।’

গত বছরের ১৩রা সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান রাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় ব্যবসায়ী।

Bangladeshpost24.com        

Previous articleবাংলাদেশকে টপকে গেলো থাইল্যান্ড
Next articleবাংলাদেশকে হারিয়ে জয়ে ফিরলো নিউজিল্যান্ড