Home বিনোদন এলো শিরোনামহীনের ব্যয়বহুল ভিডিওর টিজার

এলো শিরোনামহীনের ব্যয়বহুল ভিডিওর টিজার

পারফিউম
পারফিউম

বাংলাদেশ পোষ্ট ২৪ ডটকম: ২০২২ সালে ২৫ বছর পূর্তি হলো ব্যান্ড শিরোনামহীনের। আর এটি উদযাপনে বিশাল পরিকল্পনা হাতে নিয়েছে তারা। তৈরি হয়েছে সবচেয়ে ব্যয়বহুল মিউজিক ভিডিও। নাম ‘পারফিউম’।

যেখানে ব্যয় হয়েছে ২৫ লাখের মতো টাকা। মূলত ‘পারফিউম’ শিরোনামের অ্যালবামেই রাখা হচ্ছে গানটি।

এর একঝলক, যেখানে দেখা মিললো গ্রিক পুরাণের ছায়া। গ্রিক পুরাণের মেডুসা ঘটনার আদলে সাজানো হয়েছে মিউজিক ভিডিও। মেডুসা এক নারী চরিত্র, যার মাথায় চুলের বদলে ছিল জীবন্ত সাপ। তার দিকে তাকালে প্রাণ পরিণত হতো পাথরে। ভিডিওটি পরিচালনা করেছেন শিরোনামহীনের দলনেতা, গীতিকার, সুরকার, বেজিস্ট জিয়াউর রহমান।

তিনি জানান, এটি তার লেখা একটি কবিতা। যা প্রকাশ হয় ২০১৮ সালে তার কবিতার বইয়ে।

জিয়াউর রহমান বলেন, ‘‘করোনার মধ্যেই ৭টি গান রিলিজ করেছি। আমাদের ৮ নম্বর গান হলো ‘পারফিউম’। পৌরাণিক গল্প দিয়ে ভিডিওটি সাজানো। সারাটা বছর আমরা এর সরঞ্জাম তৈরি করেছি। ভিডিও শেষে তিন মাস ধরে ভিএফএক্সের হয়েছে। ২২-২৫ লাখ টাকার সমপরিমাণ অর্থ খরচ হয়েছে।’

১৯৯৬ সালের ১৪ এপ্রিল আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ব্যান্ড শিরোনামহীন। চলতি বছর তারা ২৫ বছরে পূর্ণ করেছে। উপলক্ষটি স্মরণীয় করে রাখতে বিশাল ক্যানভাসে উদযাপন আয়োজন করছে রক, প্রোগ্রেসিভ রক ও অল্টারনেটিভ রক ঘরানার ব্যান্ডটি। ‘পারফিউম’ আগামী ১৯ মে ইউটিউবে অবমুক্ত হবে।

তাদের বর্তমান লাইনআপ:
জিয়াউর রহমান (গীতিকার-সুরকার-বেস-চেলো-সরোদ), কাজী আহমাদ শাফিন (ড্রাম-সরোদ-বাঁশি), দিয়াত খান (লিড), শেখ ইশতিয়াক (কণ্ঠ) ও সাইমন চৌধুরী (কিবোর্ড)।

bangladeshpost24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here