ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্কঃ ফুটবল বিশ্বকাপ শুরু হতে আর দুই মাসও বাকি নেই। কাতারে অনুষ্ঠিতব্য এই বিশ্বকাপের আগে আয়োজিত হবে আরেকটি বিশ্বকাপ। কেএফসি’র পৃষ্ঠাপোষকতায় আগামী ৮ থেকে ১৫ অক্টোবর কাতারের দোহায় অনুষ্ঠেয় স্ট্রিট চিলড্রেনস ওয়ার্ল্ডকাপে ১০ জন সুবিধাবঞ্চিত মেয়েদের একটি দল নিয়ে যাচ্ছে বেসরকারি সংস্থা লিডো।

কেএফসির গুলশান শাখায় দলটির কাছে জার্সি হস্তান্তর করে ট্রান্সকম ফুডস লিমিটেডের এই অঙ্গ প্রতিষ্ঠানটি। এই সময় দোহায় স্ট্রিট চিলড্রেন ওয়ার্ল্ডকাপে অংশ নিতে যাওয়া ১০ নারী পথশিশু কোচ ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ট্রান্সকম ফুডসের সিইও অমিত দেব থাপা এসময় বলেন, ‘অনুপ্রেরণা এবং আত্মবিশ্বাসই পারে সফল হওয়ার পথে এগিয়ে নিয়ে যেতে। বাংলাদেশে যাত্রার শুরু থেকেই কেএফসি আলোকবর্তিকা হাতে সমাজে আশার আলো ছড়াতে যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছে। সুবিধাবঞ্চিত বাচ্চাদের জন্য কিছু করতে পেরে আমরা খুবই গর্বিত।’

‘কেএফসি ওদের জন্য আরো এমন সুযোগ করে দিতে চায় যা দেশের জন্য গৌরব বয়ে আনবে। ভবিষ্যতে তাদের জন্য আরো অনেক কিছু করার প্রত্যয় নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি।’ ট্রান্সকম ফুডসের হেড অব মার্কেটিং মুরাদুল মুত্তাকিন সহ কেএফসির শীর্ষ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Bangladeshpost24.com

Previous articleহাজারীবাগে কুরিয়ার সার্ভিসের ডিপোতে বিস্ফোরণ, নিহত ১
Next articleসাকিবের ব্যাটিং তাণ্ডবে গায়ানার অ্যামাজন ওয়ারিয়র্স সহজ জয়