ছবি: সংগৃহীত




অনলাইন ডেস্কঃ কলকাতা থেকে সেরা পুরুষের সম্মাননা পেলেন হিরো আলম। কেউ কখনও ভাবেননি হিরো আলমও পুরস্কার পেতে পারেন। এবার সেটিই হলো। গত ১৯ নভেম্বর ‘আন্তর্জাতিক পুরুষ দিবস’ উপলক্ষে তাকে ‘সেরা পুরুষ’ সম্মাননা দেন পুরুষ অধিকার কর্মীরা।

সংগঠনটির এক সদস্য সৈকত ভট্টাচার্য। এ প্রসঙ্গে তিনি জানান, ‘প্রথাগত সৌন্দর্যের ধারণার বাইরে গিয়েও যে হিরো হওয়া যায় তা তিনি দেখিয়ে দিয়েছেন। সেই আসল পুরুষ, সেই আসল বিপ্লবী।’

এ পুরস্কার পেয়ে হিরো আলম ভীষণ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘ওপার বাংলায় এমন একটি সম্মাননা পেয়ে বেশ ভালো লাগছে। দর্শকদের ভালোবাসার কারণেই আমি এতদূর আসতে পেরেছি। আপনারা যেভাবে আমাকে সাপোর্ট দিয়েছেন, ভবিষ্যতেও সেভাবেই পাশে থাকবেন।’

 

কলকাতায় বেশ জনিপ্রিয় হিরো আলম। কাজের প্রয়োজনে সেখানে গেলে তাকে একনজর দেখতে ছুটে আসেন ভক্তরা। তার সঙ্গে সেলফি তুলতে রীতিমতো প্রতিযোগিতা শুরু করেন তারা। কয়েকদিন আগে ভারতের সমশেরগঞ্জের বাবুপুর প্রাথমিক স্কুলের মাঠে আয়োজন করা হয়েছিল একটি অনুষ্ঠানের। সেখানে উপস্থিত ছিলেন হিরো আলম।

 

 

 

তাকে পেয়ে চরম উন্মাদনা দেখা দিয়েছিল দেশটি সমরেশগঞ্জের মানুষের মাঝে। তারা তাকে দেখতে দূর দূরান্ত থেকে ছুটে এসেছিলেন। ভক্তরা আলমকে পেয়ে সেলফি তুলতে ঝাঁপিয়ে পড়েছিলেন। পরিস্থিতি সামলাতে ভারতীয় পুলিশকেও হিমশিম খেতে হয়েছে।


Bangladeshpost24.com        
Previous article৪৯ কোটি হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীর ফোন নম্বর চুরি
Next articleবাংলাদেশের সবচেয়ে শক্তিশালী ব্যাংকের স্বীকৃতি পেল ইসলামী ব্যাংক