Home বিনোদন এটা আমার জন্য আনন্দ বয়ে এনেছে: মিনার

এটা আমার জন্য আনন্দ বয়ে এনেছে: মিনার

বাংলাদেশ পোষ্ট ২৪ ডটকম: ইউটিউবে কোটি ভিউ এখন ডাল-ভাত! তবে কিছু বিষয় এখনও উল্লেখযোগ্য হয়ে ধরা দেয় শিল্পী ও শ্রোতামনে। বৃষ্টিমুখর ঝুমদিনে তেমনই দুটি ঘটনা ঘটে যাচ্ছে সমৃদ্ধ সংগীতশিল্পী মিনার রহমানের জীবনে।

এককথায় বললে, তিনি এখন ১০ কোটি ভিউয়ের অভিজাত ক্লাবের সদস্য। মানসম্মত গান দিয়ে এতটা অর্জন সহজলভ্য নয়।

মিনারের ক্যারিয়ারের অন্যতম দুটি গান ‘ঝুম’ ও ‘কেউ কথা রাখেনি’। দুটো গান থেকে তার প্রাপ্তি অনেক। তবে সেসব ছাপিয়ে এবার তিনি ভেসে যাচ্ছেন ভিউ-স্রোতে। এরমধ্যে ‘ঝুম’ গানটি এই প্রতিবেদন লেখা পর্যন্ত অবস্থান করছে ৫ কোটি ৯৮ লাখের ঘরে; মানে প্রায় ৬ কোটি। অন্যদিকে দুপুরেই (১৩ মে) ৪ কোটির ঘর অতিক্রম করেছে ‘কেউ কথা রাখেনি’!

দুটো গানেরই কথা-সুর করেছেন মিনার নিজেই। সংগীতায়োজনে সাজিদ সরকার। এরমধ্যে ‘ঝুম’ গানটি প্রকাশ করেছে ২০১৬ সালের ১৬ জুন গানচিল মিউজিক। আর ‘কেউ কথা রাখেনি’ মিনার নিজেই প্রকাশ করেছেন ২০২০ সালের ১৩ জানুয়ারি স্বনামের ইউটিউব চ্যানেলে।

ভিউ প্রসঙ্গে মিনারের বক্তব্য, ‘‘আমি বরাবরই বিশ্বাস করি, ইউটিউব ভিউ একটি গানের মান নির্ধারণ করে না। তবুও এই ভিউ বা মাইলফলক আমাকে আনন্দ দেয়। ‘ঝুম’ তো আমার জীবনের সিগনেচার সং। যেটি এই বৃষ্টিতেই ৬ কোটির ঘর পার করবে। তার আগে আমি সবচেয়ে আনন্দিত ‘কেউ কথা রাখেনি’ দিয়ে। কারণ, এটি আমার নিজের চ্যানেল থেকে প্রকাশ করা। গানটি প্রকাশের সময় বেশি প্রত্যাশা ছিল না। ফলে দেখতে দেখতে গানটির ৪ কোটি ভিউ আমার জন্য বিস্ময়কর আনন্দ বয়ে এনেছে।’’

পুরনো গানের সফলতা উপভোগের পাশাপাশি এই ঈদে মিনার প্রকাশ করেছেন দুটি নতুন গানচিত্র। একটি নিজের চ্যানেল থেকে ‘সাগরের তীরে’ অন্যটি গানচিল মিউজিক থেকে ‘আবার হারিয়ে যাই’। দুটো গানই হলো প্রশংসিত।

bangladeshpost24.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here