বাংলায় সংবাদ 🔊

অনলাইন ডেস্কঃবাংলাদেশ  কারাতে ফেডারেশন কর্তৃক আয়োজিত ইন্টারন্যাশনাল শেইশিন রিউ ১ম উম্মুক্ত কারাতে প্রতিযোগিতায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

সম্প্রতি শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্স, ঢাকায় অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল শেইশিন রিউ ১ম উম্মুক্ত কারাতে প্রতিযোগিতায় বিজিবি কারাতে দল পুরুষ বিভাগে ০৮টি ওজন শ্রেণীতে এবং মহিলা বিভাগে ৬টি ওজন শ্রেণীতে বিজিবি’র মোট ২৬ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। চূড়ান্ত প্রতিযোগিতায় বিজিবি কারাতে দলের পুরুষ বিভাগে ০৬টি স্বর্ণ, ০৪টি রৌপ্য ও ০৭টি তাম্র পদক এবং মহিলা বিভাগে ১ম বারের মত বিজিবি কারাতে দলের ০৮ জন খেলোয়াড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ০৪টি স্বর্ণ, ০২টি রৌপ্য ও ০২টি তাম্র পদকসহ বিজিবি মহিলা ও পুরুষ বিভাগে সর্বমোট ১০টি স্বর্ণ, ০৬টি রৌপ্য ও ০৯টি তাম্র পদক পেয়ে সার্বিকভাবে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

রবিবার বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ, এসপিপি, এনএসডব্লিসি, এএফডব্লিউসি, পিএসসি ইন্টারন্যাশনাল শেইশিন রিউ ১ম উম্মুক্ত কারাতে প্রতিযোগিতায় ক্রীড়া নৈপুণ্য প্রদর্শনকারী ও পদক বিজয়ী বিজিবি’র খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। তিনি খেলোয়াড়দের দলগত সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রেখে ভবিষ্যতে জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে অধিকতর সাফল্য অর্জনের প্রচেষ্টা অব্যাহত রাখার ব্যাপারে সকল খেলোয়াড় ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন।

bangladeshpost24.com

Previous articleসাইদুল হত্যা মামলার পলাতক আসামি আশুলিয়া থেকে গ্রেফতার
Next articleজ্বালানি তেল এবং পরিবহন ভাড়া বৃদ্ধির প্রতিবাদে মাহমুদুর রহমান মান্নার বিবৃতি