অনলাইন ডেস্কঃ‘দিন দ্য ডে’ সিনেমাটির সাফল্যের পরে এবার নতুন সিনেমা নেত্রী: দ্য লিডার’ এর শুটিং ও প্রচারণায় ব্যস্ত অনন্ত- বর্ষা। তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটির ৬০ শতাংশ কাজ শেষ।

সেপ্টেম্বর অথবা অক্টোবরের মধ্যে এ সিনেমার শুটিং শেষ হবে বলে জানান অনন্ত জলিল। তিনি বলেন, গল্পের প্রয়োজনেই তুরস্কে যেতে হবে, সেখানকার শুটিংটুকু বাকি আছে।

অনন্তর পাশাপাশি ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন বর্ষা। তিনি বলেন, আমরা নিজেরাই তো অর্থলগ্নি করি সিনেমায়। নিজেরাই নিজেদের প্রোডাকশনে কাজ করি। ইচ্ছা করলে একসঙ্গে পাঁচটা সিনেমায় লগ্নি করতে পারব। তবে প্রতিটা সিনেমা সময় নিয়ে, যত্ন নিয়েই তৈরি করতে চাই। আমাদের বিশ্বাস, দর্শক যে প্রত্যাশা নিয়ে অপেক্ষায় আছেন নেত্রী: দ্য লিডার সেই প্রত্যাশা পূরণ করবে।’

‘নেত্রী: দ্য লিডার সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব। সঙ্গে রয়েছেন অনন্ত জলিল। সিনেমাটিতে অনন্ত জলিল ও বর্ষা ছাড়াও এতে আরও অভিনয় করবেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। এছাড়া দেখা যাবে ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতের পাশাপাশি তুরস্কের প্রথম সারির বেশ কয়েকজন শিল্পীকেও।

bangladeshpost24.com

Previous articleভারত এশিয়া কাপের দল ঘোষণা করলো
Next articleএ বছর ডিসেম্বরের মধ্যে চালু হবে টঙ্গী থেকে জয়দেবপুর পর্যন্ত দ্বিতীয় রেল লাইন- -রেলপথ মন্ত্রী