অনলাইন ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাকিব হাসান (২২) নামের এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার (২১ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার গোলাকান্দাইল হাট সংলগ্ন কাঠপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

রাকিব হাসান গোলাকান্দাইল এলাকার হারুন মিয়ার ছেলে। হত্যাকাণ্ডকে কেন্দ্র করে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকার চাঁদাবাজি, মাদক ব্যবসা, পরিবহনের চাঁদাবাজিসহ বিভিন্ন বিষয় নিয়ে গোলাকান্দাইল ইউনিয়ন শ্রমিকলীগ নেতা দেলোয়ার হোসেনের সঙ্গে ছাত্রলীগ কর্মী রাকিব হাসানের বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরেই রাত ৯টার দিকে দেলোয়ার হোসেনসহ তার বাহিনীর ৮-১০ জন প্রকাশ্যে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মঈন বলেন, রাকিব হাসান আমার সঙ্গে ছাত্রলীগ কর্মী হিসেবে কাজ করে আসছে। নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয় তাকে। হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানান তিনি।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহাবুবুর রহমান বাংলাদেশ পোস্ট টোয়েন্টি ফোর ডটকমকে বলেন, ধারালো অস্ত্রের আঘাতে রাকিবের বাম হাতটি প্রায় বিচ্ছিন্ন হয়ে পড়ে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে এলোপাতারি কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন রাকিব হাসানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বাংলাদেশ পোস্ট টোয়েন্টি ফোর ডটকমকে বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পুলিশ কাজ করছে।

 

 

Bangladeshpost24.com

Previous articleনিষেধাজ্ঞা-পাল্টা নিষেধাজ্ঞায় কষ্টে বিশ্ববাসীঃ শেখ হাসিনা
Next articleইউক্রেইনের রুশ অধিকৃত অংশে গণভোটের পরিকল্পনা; নিন্দা পশ্চিমা বিশ্বের