অনলাইন ডেস্কঃ আন্দোলনের হুমকির জবাবে বিএনপি মহাসচিবকে হুঁশিয়ার করলেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, “মির্জা ফখরুল সাহেব, আগুন নিয়ে খেলবেন না। আগুন নিয়ে খেলতে চাইলে এর পরিণাম শুভ হবে না। জনগণ সমুচিত জবাব দেবে।

“মানুষ সন্ত্রাস চায় না, অগ্নি সন্ত্রাস চায় না। মানুষ শান্তি চায়, স্বস্তি চায়। আওয়ামী লীগ জনগণকে স্বস্তি ও শান্তি দিতে চায়।”

মঙ্গলবার ঢাকার গেণ্ডারিয়া থানা আওয়ামী লীগের সম্মেলনে বক্তৃতায় বিএনপি মহাসচিবকে উদ্দেশ করে একথা বলেন কাদের।

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আন্দোলনকারী বিএনপি আওয়ামী লীগকে ক্ষমতা থেকে হঠানোর ডাক দিয়েছে। ইভিএমে ভোটগ্রহণের বিরোধিতা করছে দলটি।

কাদের বলেন, “তত্ত্বাবধায়কের উদ্ভট চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলুন। তত্ত্বাবধায়ক হবে না, ইভিএম হবে। ইভিএম ভোট ডাকাতির জন্য নয়, ভোট ডাকাতি ঠেকানোর জন্য ইভিএম।

“বিএনপি বারবার জালিয়াতি করে নির্বাচনে জিতেছে। এজন্যই তারা ইভিএমকে ভয় পায়। বিএনপি ভয় পায়, কারণ ইভিএম হলে জোর করে ভোট ডাকাতি করতে পারবে না। জোর করে কেন্দ্র দখল করতে পারবে না।”

আগামী জাতীয় সংসদ নির্বাচনেও জনগণ আওয়ামী লীগের পক্ষে থাকবে বলে আশা প্রকাশ করেন কাদের।

তিনি বলেন, “জনগণ কার সাথে আছে, আগামী নির্বাচনে প্রমাণ হয়ে যাবে। এই দেশ পাকিস্তানপন্থিদের হাতে থাকবে, দুর্নীতিবাজদের হাতে থাকবে, না মুক্তিযুদ্ধের পক্ষে থাকবে, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার পক্ষে থাকবে, আগামী নির্বাচনে জনগণ ভোট দিয়ে সেটা প্রমাণ করবে।”

 

 

Bangladeshpost24.com

Previous articleমেসির জোড়া গোল, সহজ জয়ে আর্জেন্টিনার
Next articleবেনাপোলে ৫ কেজি সোনার বারসহ আটক ৩