Home বিনোদন অশ্লীলতার অভিযোগ,মালাইকা-উরফির বিরুদ্ধে

অশ্লীলতার অভিযোগ,মালাইকা-উরফির বিরুদ্ধে

বাংলায় সংবাদ 🔊

অনলাইন ডেস্কঃ বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা ও উরফি জাভেদ সোশ্যাল মিডিয়া সেনসেশনে বিপাকে পড়তে যাচ্ছেন। তাদের দু’জনের বিরুদ্ধেই অশ্লীলতা ছড়ানোর অভিযোগ উঠেছে। কিছু সমাজকর্মী ও এনজিওর পক্ষ থেকে যৌথভাবে এই অভিযোগ উঠেছে দুই তারকার বিরুদ্ধে।

ভারতীয় সংবাদমাধ্যম প্রতিবেদনে বলা হয়েছে, মালাইকা ও উরফির বিরুদ্ধে অভিযোগের বিষয়ে ইতোমধ্যে একটি চিঠি পৌঁছেছে পুলিশ কমিশনারের কাছে। প্রমাণ হিসেবে তাদের দু’জনের কিছু ছবিও পেশ করা হয়েছে।

খবর অনুযায়ী, যে সংস্থা অভিযোগ জানিয়েছে তারা লিখেছে, মালাইকা ও উরফির পোশাক ভারতীয় সংস্কৃতি বিরোধী। যুব সমাজের কাছে ভুল বার্তা পৌঁছাবে তাদের পোশাকের মাধ্যমে। আর ভারতে নারীকে ভগবানের সম্মান দেয়া হয়। এ কারণে অভিযোগ গ্রহণ করে উল্লেখিত দুই তারকার নামে এফআইআর ধার্য করা উচিত।

সম্প্রতি উরফি জাভেদ নগ্ন হয়ে ক্যামেরার সামনে এসেছিলেন। তার গায়ে কেবল প্যান্টি ছিল। আর স্তনবৃত্ত ঢেকেছিলেন হাত দিয়ে। এ নিয়ে বিতর্কও হয়েছে অনেক। এদিকে মালাইকার পোশাক তো সব সময়ই কটাক্ষের বিষয়। আঁটোাসাঁটো প্যান্ট কিংবা ঝুলের ড্রেস হওয়ায় চর্চা চলতেই থাকে তাকে নিয়ে। কিছুদিন আগে ন্যুড রঙের স্ল্যাকস পরে জিম থেকে বের হন। সেই বিষয়টি নিয়েও বিতর্ক হয়েছিল।

আবার উরফি একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে তার গায়ে কোনো পোশাক ছিল না। চারপাশে গোলাপের পাপড়ি আর মাঝখানে শুয়ে ছিলেন তিনি। তবে গোপনাঙ্গের জায়গায় গোলাপের পাপড়ি ছিল। এ সব বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনা হয়েছিল সেই সময়। এসব কারণেই তাদের বিরুদ্ধে অভিযোগ দায়েরের সিদ্ধান্ত সংস্থার।

bangladeshpost24.com

Previous articleরাজধানীতে পরিবহন সংকট, অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ
Next articleবাজে ফিল্ডিংকে দুষলেন তামিম